২ জুলাই মিথুনে প্রবেশ বুধের, সূর্য ও বুধের মিলিত প্রভাবে ভাগ্য খুলবে ৬ রাশির

 


ODD বাংলা ডেস্ক: Mercury Transit অর্থাত্‍ বুধ গ্রহের অবস্থান পরিবর্তন হতে চলেছে জুলাই মাসের শুরুতেই। আগামী ২ জুলাই শনিবার বৃষ রাশি ছেড়ে মিথুন রাশিতে প্রবেশ করতে চলেছে বুধ। সেখানে ১৭ জুলাই পর্যন্ত অবস্থান করবে সূর্যের নিকটতম গ্রহ বুধ। মিথুন রাশিতে আগে থেকেই অবস্থান করছে সূর্য। অর্থাত্‍ ২ জুলাই থেকে মিথুন রাশিতে বুধ ও সূর্যের মিলন হতে চলেছে। বুধ ও সূর্যের মিলনে সৃষ্টি হবে বুধাদিত্য যোগ। জ্যোতিষ অনুসারে এই যোগ অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এই যোগের প্রভাবে কোনও কোনও রাশির জাতকরা কেরিয়ারে বড় সাফল্য পেতে চলেছেন। আর্থিক সৌভাগ্যও লাভ হতে চলেছে অনেকের। যদিও বুধের গোচর বিভিন্ন রাশির জাতকদের জীবনে আলাদা আলাদা ভাবে প্রভাব বিস্তার করতে চলেছে, তবু ছয়টি রাশির জাতকরা এর শুভ ফল বিশেষ ভাবে করবেন। জেনে নিন কোন কোন রাশির কথা এখানে বলা হয়েছে।

​মেষ রাশি


মেষ রাশির জাতকদের জন্মছকের তৃতীয় ঘরে বুধের গোচর সম্পন্ন হতে চলেছে। আপনি যদি মেষ রাশির জাতক হন, তাহলে এর ফলে আপনার আত্মবিশ্বাস বাড়বে অনেকটাই। প্রযুক্তিগত ক্ষেত্রে যাঁরা কর্মরত, তাঁরা এই গোচরের প্রভাবে নিজেদের নতুন পরিচয় লাভ করবেন। সোশ্যাল মিডিয়ায় এই সময় অনেকটাই সময় কাটাবেন আপনি এবং সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই কোনও ভালো খবর পেতে চলেছেন। ভাই-বোনের জীবনে কোনও সমস্যা দেখা দিলে আপনার উদ্যোগেই তা দূর হবে। পারিবারিক বন্ধন আরও দৃঢ় হতে চলেছে মেষ রাশির জাতকদের।


​বৃষ রাশি


মিথুন রাশিতে বুধের প্রবেশের ফলে বুধ ও সূর্যের মিলিত প্রভাবে সম্পদের পরিাণ অনেকটাই বাড়তে চলেছে বৃষ রাশির জাতকদের। যাঁরা পারিবারিক ব্যবসার সঙ্গে যুক্ত, তাঁরা এই সময় নতুন কোনও প্রকল্পে অর্থ বিনিয়োগ করে লাভবান হতে পারেন। সামাজিক কোনও অনুষ্ঠানে যোগ দিতে পারেন বৃষের জাতকরা। সমাজে মান-সম্মান ও প্রতিপত্তি অনেকটাই বাড়তে চলেছে আপনার। তবে প্রেম জীবন নিয়ে আরও একটু সতর্ক হওয়া জরুরি বৃষ রাশির জাতকদের। সঙ্গীকে যথেষ্ট সময় দিতে না পারার জন্য সম্পর্কে দূরত্ব সৃষ্টি হতে পারে।


​মিথুন রাশি


মিথুন রাশির প্রথম ঘরে গোচর হতে চলেছে বুধের। মিথুন রাশির গ্রহাধিপতিও হল বুধ। বুধের শুভ প্রভাবে মিথুন রাশির জাতকদের উপর থেকে সব রকম মানসিক চাপ কেটে যাবে। যাঁরা কর্মরত, অফিসে তাঁদের প্রভাব ও প্রতিপত্তি বাড়বে। মিথুন রাশির যে সব জাতকরা আইটি সেক্টরে কাজ করেন, তাঁরা নিজেদের কাজ দিয়ে ঊর্ধতন কর্তৃপক্ষের মন জয় করতে পারবেন। তবে স্বাস্থ্য নিয়ে কিছুটা ভুগতে হতে পারে মিথুন রাশির জাতকদের। অ্যালার্জির সমস্যা দেখা দিতে পারে। ছাত্র-ছাত্রীদের জন্য়ও সময়টা ভালো।


সিংহ রাশি


সূর্যের বন্ধু-গ্রহ হল বুধ আর সূর্য হল সিংহ রাশির গ্রহাধিপতি। বুধের গোচরের প্রভাবে ভালো সময় আসতে চলেছে সিংহ রাশির জাতকদের জন্য। সিংহ রাশির একাদশ ঘরে এই গোচর হতে চলেছে। প্রচুর আর্থিক উন্নতি হতে চলেছে সিংহ রাশির জাতকদের। কেরিয়ারেও ভালো বদল আসতে চলেছে আপনার। বুধ ও সূর্যের মিলিত প্রভাবে এই সময় পরিবারেও সুখ ও শান্তি বজায় থাকবে সিংহ রাশির জাতকদের। বড় দাদা বা দিদির সঙ্গে খুব ভালো কিছুটা সময় কাটাবেন। সোশ্যাল ওয়ার্কের দিকে ঝোঁক বাড়বে সিংহের জাতকদের।


​কন্যা রাশি


বুধের গোচরের প্রভাবে নতুন কিছু সৃজনশীল কাজের দিকে উত্‍সাহ বাড়বে কন্যা রাশির জাতকদের। গবেষণামূলক কাজেও বুধের প্রভাবে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি কন্যা রাশির জাতক হলে কর্মক্ষেত্রে বেতন বৃদ্ধি হতে পারে। যাঁরা এখনও চাকরি খুঁজছেন, তাঁরাও কোনও ভালো খবর পেতে পারেন। কাজের জন্য দূরে কোথাও যেতে হতে পারে আপনার। তবে এই সফর লাফজনক ফল দেবে কন্য়ার জাতকদের। যাঁরা ঘরের কাছে বদলির জন্য চেষ্টা করছেন, তাঁরাও সফল হতে পারেন। তবে স্বাস্থ্য নিয়ে সমস্যা দেখা দিতে পারে। কাজের ফাঁকে মাঝে মাঝে ব্রেক নেবেন।


​কুম্ভ রাশি


বুধের গোচরের প্রভাবে সবচেয়ে ভালো ফল পেতে চলেছে কুম্ভ রাশির ছাত্র-ছাত্রীরা। প্রতিযোগিতামূলক পরীক্ষায় বসলে এই সময় সাফল্য নিশ্চিত। প্রেম জীবনে প্রাথমিক ভাবে কোনও সমস্যা দেখা দিলেও চিন্তা করবেন না, সম্পর্কের মেঘ কেটে যাবে। কুম্ভ রাশির জাতক যাঁরা বিবাহিত, তাঁরা এই সময় সন্তান লাভের শুভ খবর পেতে পারেন। যাঁদের সন্তান রয়েছে, তাঁরা সন্তানের দিক থেকে ভালো খবর পেতে পারেন। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা এই সময় নিজেদের বাচনভঙ্গির গুণে জনপ্রিয়তা বাড়াতে পারবেন। অনেকেই আপনাকে সমর্থনের জন্য এগিয়ে আসবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.