৩০ বছর পর আসল ত্রিভুজ রাশিতে প্রবেশ করছে শনি, এই রাশির ভাগ্যে তৈরি হচ্ছে একাধিক যোগ

 


ODD বাংলা ডেস্ক: শনির অধিগ্রহণের কারণে মালব্য ও শশ যোগ তৈরি হচ্ছে। এমন পরিস্থিতিতে অনেক রাশির জাতক জাতিকাদের জীবনে সমস্যা দেখা দেবে। একই সময়ে, কিছু রাশির চিহ্নের ভাগ্য সপ্তম স্বর্গে থাকবে। জেনে নিন কোন রাশিগুলো উজ্জ্বল হবে।


জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রায় তিরিশ বছর পর, শনি তার আসল ত্রিভুজ রাশি অর্থাৎ কুম্ভ রাশিতে প্রবেশ করেছে। এর সাথে সাথে শনি ১২ জুলাই তার নিজস্ব রাশি মকর রাশিতে পিছিয়ে গিয়েছে, যেখানে এটি ২০২৩ সালের ১৭ জানুয়ারী পর্যন্ত থাকবে। এর পরে, এই পথ একই রাশিতে পরিণত হবে। অন্যদিকে, মঙ্গল মেষ রাশিতে অবস্থান করছে, যার কারণে রুচক যোগ তৈরি হচ্ছে। অন্যদিকে মীন রাশিতে বৃহস্পতি থাকার কারণে হংস যোগের সঙ্গে শশ যোগ তৈরি হচ্ছে।


শনির অধিগ্রহণের কারণে মালব্য ও শশ যোগ তৈরি হচ্ছে। এমন পরিস্থিতিতে অনেক রাশির জাতক জাতিকাদের জীবনে সমস্যা দেখা দেবে। একই সময়ে, কিছু রাশির চিহ্নের ভাগ্য সপ্তম স্বর্গে থাকবে। জেনে নিন কোন রাশিগুলো উজ্জ্বল হবে।


বৃষ রাশি


এই রাশির নবম ঘরে শনি গমন করেছে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকরা বেশি ফল পাবেন। যে কাজেই হাত দেবেন না কেন, সেই কাজেই সাফল্য পাবেন। যারা ব্যবসা করছেন তাদের সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে।।


সিংহ রাশি


শনি এই রাশিতে ষষ্ঠ ঘরে অবস্থান করছে। এমন পরিস্থিতিতে এই রাশিতে মালব্য ও শশ যোগ তৈরি হচ্ছে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এই যোগ গঠিত হলে, একজন ব্যক্তি আকস্মিক আর্থিক লাভ করেন। শত্রুর উপর বিজয় অর্জিত হয়। এর পাশাপাশি আদালতের কাজেও সাফল্য অর্জিত হয়। দাম্পত্য জীবনে কিছু পার্থক্য হতে পারে। তাই একটু ভালোবাসা দিয়ে সম্পর্কটা সামলানোর চেষ্টা করুন।


বৃশ্চিক রাশি


এই রাশিতে শনি তৃতীয় ঘরে প্রবেশ করে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকরা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। চাকরি-ব্যবসায় পূর্ণ সুফল পাবেন। পদোন্নতির পাশাপাশি কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে। অন্যদিকে, ব্যবসায়ী শ্রেণীর লোকেরা কোথাও বিনিয়োগের কথা ভাবছেন, তাহলে এটি একটি ভাল সময় প্রমাণিত হতে পারে।


কুম্ভ


জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি কুম্ভ রাশিতে দ্বাদশ ঘরে প্রবেশ করছে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকরা তাদের কর্মজীবনে নতুন ফ্লাইট পাবেন। আপনি অর্থের সীমাবদ্ধতা থেকে মুক্তি পাবেন। যারা নতুন চাকরি খুঁজছেন তারা সফলতা পাবেন। এর পাশাপাশি, স্বাস্থ্যের কিছু যত্ন নিন এবং গাড়ি চালানোর সময় কিছু সতর্কতা প্রয়োজন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.