এই ৫ টি সংকেত থাকলে বুঝবেন আপনার জীবনে খুব ভালো সময় আসতে চলেছে…

 


ODD বাংলা ডেস্ক:  জীবনে সুখ দুঃখ কোনটাই চিরস্থায়ী নয়। সময় খুব খারাপ গেলে আমরা নিজেদের এই ভেবেই শান্তনা দিই যে খারাপ দিন শেষ হয়ে কিছুদিন পর ভালো সময় আসবে। আবার কখনো সময় খুব ভালো গেলেও ভয় পাই এই ভেবে যে আবার হয়তো খারাপ কিছু হতে চলেছে। কিন্তু মজার ব্যাপার হচ্ছে ভালো সময় খুব তাড়াতাড়ি ফুরিয়ে যায়।


আর খারাপ সময় যেন কাটতেই চায় না। কিছু কিছু সময় এমন কিছু ইঙ্গিত পাওয়া যায় যা দেখে বোঝা যায় আমাদের জীবনে ভালো সময় আসতে চলেছে। আসুন তাহলে জেনে নেওয়া যাক কি সেই ইঙ্গিত। সেই সম্পর্কে বিস্তারিত জানতে প্রতিবেদনটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।


১। হঠাত করে যদি কখনো আপনি খুব খুশি হন, মনে অদ্ভুত এক শান্তি অনুভব করেন, কিন্তু সেই আনন্দের কোন কারন নেই, তাহলে আপনার জীবনে খুব ভালো সময় আসতে চলেছে। জানবেন কোন অসফল কাজ আপনার সফল হতে চলেছে। আপনার শুভ সময় খুব শীঘ্রই আসতে চলেছে।


২। সব মানুষের জীবনেই খারাপ সময় আসে, আর সেই সময় থেকে যায় খারাপ স্মৃতি হয়ে। সেই সব খারাপ স্মৃতি মনে না রাখাই ভালো। যদি দেখেন আপনার সেই খারাপ স্মৃতি হটাত ভুলে গেছেন তাহলে বুঝবেন আপনার জীবনে ভালো সময় আসতে চলেছে।


৩। যদি আপনার চিন্তা ভাবনা অতীত এবং ভবিষ্যৎ থেকে সরে শুধুমাত্র বর্তমানে স্থির থাকে তাহলে আপনার সেই সময় খুব ভালো হতে চলেছে। আর এমনিতেও অকারনে অতীতের কথা ভেবে কষ্ট পাওয়া মানে নিজের বর্তমান নষ্ট করা। আর বর্তমান খারাপ হলে ভবিষ্যৎও খারাপ হবে।


৪। যখন আপনার মধ্যে থেকে সব ভয় দূর হয়ে যাবে, কোন কাজ করতে আর ভয় পাবেন না তখন বুঝবেন আপনার ভালো সময় এসে গেছে। আপনি সব কাজ খুব সহজেই করে ফেলবেন, কোন কাজেই পিছিয়ে পরবেন না।


৫। শুধু আমি বা আপনি বলে নয় সকলেই অনেক সময় নানা কারনে দুশ্চিন্তা করে। দুশ্চিন্তা আমাদের সাথে লেগেই থাকে। যখন দেখবেন সব দুশ্চিন্তা আপনাকে ছেড়ে চলে গেছে, কোন দুশ্চিন্তা আর আপনাকে ছুঁতে পারছেনা। তখন বুঝবেন আপনার ভালো সময় এসে গেছে। আপনার সৌভাগ্য ফেরানো থেকে কেউ আটকাতে পারবেনা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.