বোতাম খোলা সাদা শার্টে উপচে পড়ছে হটনেস! অনুষা বিশ্বনাথনের এই সেক্সি লুক দেখে থ নেটপাড়া

 


ODD বাংলা ডেস্ক: সম্প্রতি অনীক দত্তের ‘অপরাজিত’ ছবিতে দুর্গার ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। বড় পর্দায় মুক্তি পাওয়ার পর যথেষ্ট প্রশংসা পেয়েছে এই ছবি। আবার বক্সঅফিসেও জনপ্রিয় হয়েছে। প্রশংসা পেয়েছে তাঁর অভিনয়ও। কথা হচ্ছে অনুষা বিশ্বনাথনের। অনুষাকে যখন সবাই বড় পর্দায় বৃষ্টিতে ভিজতে দেখেছেন, সবার মনে পড়েছে পর্দার ‘আসল দুর্গার’ কথা। এতটাই সাবলীল ছিলেন তিনি। কিন্তু অনুষা বিশ্বনাথনকে এতদিন সবাই সেই কিশোরীর ভূমিকাতেই ভেবে এসেছেন।


কিন্তু এই ‘কিশোরী’ যে অনেকদিন আগেই সেই ইমেজ ঝেরে ফেলেছেন। তা বুঝে ওঠা যায়নি। বরং, অনুষার সাম্প্রতিক ফটোশ্যুট চমকে দিচ্ছে সবাইকে। এ কোন লুকে তাঁকে আমরা দেখছি! শার্টের সব বোতাম খোলা, উপচে পড়ছে যৌবন। কী সেক্সি লাগছে তাঁকে! এমন বোল্ড ফটোশ্যুট দেখতে অন্তত অভ্যস্ত নয় টলিউড। কিন্তু অভিনয়ের কেরিয়ারে পা রেখেই যেভাবে তিনি চমক দিচ্ছেন, তাতে সবার নজর তাঁর দিকে যাবেই। (ছবি- ইনস্টাগ্রাম @anusha1902, tathagataghosh )

কালো ব্লেজারে ঝড় তুলেছেন অনুষা



একটি সাদা রঙের শার্ট পরেছেন অনুষা বিশ্বনাথন। অশোক বিশ্বনাথনের মেয়েকে এই রূপে দেখে চমকে যাবেন না। এই শার্টের সঙ্গে কালো ব্লেজার দিয়ে লেয়ার করেছেন তিনি। আর সম্পূর্ণ সাজেই অসাধারণ দেখতে লাগছে তাঁকে। এই সাদা শার্টের প্রত্যেকটি বোতামই খোলা রেখেছেন।


কোনও রাখঢাক নেই। বরং, সবরকম ছুঁতমার্গ বাদ দিয়েই তিনি কিলার পোজ দিয়েছেন। নিজের শরীরের সৌন্দর্যকে ফ্লন্ট করার সুযোগ হাতছাড়া করেননি।


বোল্ড পোশাকে তাঁকে দেখে অবাক সবাই


কালো ব্লেজারটিও দারুণভাবে স্টাইলিং করেছেন অনুষা। তাঁকে দেখে চোখ ফেরানোর উপায় নেই। নিজের টোনড অ্যাবস ফ্লন্ট করেছেন। ব্লেজারের ফাঁক থেকে উঁকি মারছে শরীরের সৌন্দর্য।



সাদা শার্টের উপর কনট্রাস্ট তৈরি করেছে এই কালো ব্লেজারটি। ভীষণ সুন্দর দেখতে লাগছে তাঁকে। হটনেস উপচে পড়ছে। এই আউটফিটে কিলার পোজ দিচ্ছেন অনুষা।


বয় শর্টসে নজর কাড়ছে তাঁর টোনড পা


শুধু আপার নয়, লোয়ার আউটফিটেও নজর কেড়েছেন তিনি। লেসের কালো রঙের একটি বয়স শর্টস পরেছেন। তাঁকে দেখে বলতেই হচ্ছে ‘উফফ!’ মেকআপে ন্যুড টোন ধরে রেখেছেন। আই মেকআপেও তাঁর জারিজুরি নেই। ঠোঁটে ব্যবহার করেছেন লিপ গ্লস। খোলা চুল এবং কিলার এক্সপ্রেশনে তিনি সুপারহট। তাঁর দিক থেকে নজর ফেরাানো যাচ্ছে না।


শাড়িতেও অপরূপ অনুষা


তবে শুধু এরকম বোল্ড আউটফিট নয়, বরং শাড়িতেও তাঁকে ভীষণ সুন্দর দেখতে লাগে। যেমন এই লুকটিই দেখুন। কী সুন্দর লাগছে তাঁকে। একটি সাদা অর্গ্যাঞ্জা পরেছেন।


তার সঙ্গে ফ্লোরাল গোলাপি ব্লাউজ দিয়ে স্টাইল করেছে। ফুল স্লিভ এই ব্লাউজ ও সাদা শাড়িতে দুর্দান্ত দেখাচ্ছে অনুষাকে। এই লুকের যতই প্রশংসা করা হয়, ততই কম।



বিকিনিতে সুপার হট!


শুধুই কি শাড়ি? বিকিনিতে নিজের শরীরের প্রত্যেকটি অংশ দারুণ ফ্লন্ট করেছেন। তাঁর টোনড পা, সুন্দর হাত ও মিডরিফ ফ্লন্ট করার সুযোগ ছাড়বেনই বা কেন? কী দারুণ দেখাচ্ছে বলুন তো! এখন প্রশ্ন হচ্ছে, তাঁর হট লুক যেভাবে অনুরাগীদের বুকে ঝড় তুলেছে, তিনি কি টলিপাড়ার নতুন সেনসেশন হয়ে উঠছেন? এখন সবার মধ্য়ে যেন সেই প্রশ্নই।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.