অনন্যা পান্ডের জীবনে ফের নতুন পুরুষ? চর্চা তুঙ্গে

 


ODD বাংলা ডেস্ক: বলিউডের এককালীন দাপুটে অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পান্ডে (Ananya Panday)। স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু-তে অভিনয়ের সুযোগ পেয়েছিলে অনন্যা। এই ছবির হাত ধরে দর্শকের দরবারে অভিনেত্রী হিসাবে পরিচয় গঠন করার সুযোগ পান চাঙ্কি পান্ডের মেয়ে। এরপর বলিউডের দু-একটি ছবিতে কাজ করে অনন্যা। তবে বক্স অফিসে কোনও ছবিই লক্ষ্মীলাভে সফল হয়নি। অভিনয় জগত নিয়ে চর্চার কেন্দ্রবিন্দুতে যত না এসেছেন তার চেয়ে বেশি লাইমলাইট ছিনিয়ে নিয়েছে অনন্যার ব্যক্তিগত জীবন। ঈশান খট্টরের সঙ্গে অনন্যার প্রেমের ভাঙা-গড়ার সম্পর্ক এক সময় হয়ে উঠেছিল পেজ থ্রি-র হট কেক। এখন অবশ্য সেসব অতীত। অনন্যা পাণ্ডের সঙ্গে এই মুহূর্তে নাম জড়িয়েছে আশিকী টু খ্যাত অভিনেতা আদিত্য রয় কপুর।


ইন্ডাস্ট্রির অন্দরের কানাঘুষো আদিত্য রয় কপুরের (Aditya Roy Kapur) সঙ্গে নাকি আজকাল মেলামেশা করছেন অনন্যা। আশানের সঙ্গে প্রায় দুবছর মতো সম্পর্কে ছিলেন অনন্যা। কিন্তু তারপরই একেবারে সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে সকলকে জানিয়েছে দুজনেই আলাদা পথে হেঁটেছেন। মনে করা হয়, 'Khali Peeli'ছবিটি ফ্লপ হওয়ার পরই সম্পর্কের বাঁধন ছিন্ন করার সিদ্ধান্ত নিয়েছেন দুজনেই। তবে আজ পর্যন্ত এই ঘটনার সঠিক কারণ খোলসা করেননি কেউই। তবে এর মাঝেই অনন্যা আর আদিত্যের সম্পর্ককে নিয়ে শুরু হয়েছে জোর চর্চা। পাপারাৎজিদের ক্যামেরায় লেন্সবন্দি বননি ঠিকই তাঁদের মধ্যে প্রেমের ফুল ফুটেছে এই বিষয় একটা ধোঁয়াশা কিন্তু তৈরি হয়েছে টিনসেল টাউনে। তাঁরা নাকি একে অপরের সঙ্গটা চুটিয়ে উপভোগ করছেন।



বলি অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে 'Pati Patni Aur Woh'-তে কাজ করেছেন অনন্যা পাণ্ডে। সেই সময় কার্তিকের সঙ্গেও নাম জড়িয়েছিল অনন্যার। সিনেমার স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেছিলেন কার্তিক-অনন্যা।অন স্ক্রিন কেমেস্ট্রির সেই রসায়ণ বাস্তবে মোটেই টেকেনি। এরপর অনন্যার জীবনে আসে আরও এক পুরুষ। তিনি Vijay Deverakonda ।


বিজয়ের সঙ্গে অনন্যার বেশ কিছু ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। করণ জোহরের পার্টিতে এই জুটিকে একসঙ্গে হাজির হতেও দেখা গিয়ছিল। এই সম্পর্কের সুতোও আলাদা হয়েছে। বর্তমানে আদিত্য রয় কপুরের সঙ্গে অনন্যার নতুন কোনো কেমেস্ট্রি তৈরি হয়েছে নাকি শুধুই বন্ধুত্ব সেটা তো সময়ই বলবে।


শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের মাদক কাণ্ডে তলব করা হয়েছিল অনন্যা পান্ডেকেও। অনন্যা পাণ্ডের (Ananya Pandey) বাড়িতে পৌঁছেছিল NCB। শাহরুখ আর্থার রোড জেলে ছেলের সঙ্গে দেখা করতে যাওয়ার দিনই মন্নতের পাশাপাশি অনন্যার খারে বাড়িতে পৌঁছেছিল NCB। তল্লাশি চালিয়ে বাজেয়াপ্ত করা হয়েছিল অনন্যার ফোন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.