Bang Bang গানে ভয়ংকর নাচ শাশুড়ির! চক্ষু চড়কগাছ নববধূর


 

ODD বাংলা ডেস্ক: সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে রয়েছে বিয়ের বিভিন্ন ধরনের ভিডিয়ো। বিয়ের মণ্ডপে তাদের মজার কাণ্ড ভাইরাল হতে বেশি সময় লাগে না। একই সঙ্গে ভাইরাল হয় বিয়ের মণ্ডপে কনের উত্তাল নাচের ভিডিয়ো। কিন্তু, সম্প্রতি যে নাচের ভিডিয়ো ভাইরাল হয়েছে, সেটি বিয়ের মণ্ডপের নয়। বিয়েবাড়িতে শাশুড়ি এমন নাচ দেখিয়েছেন সবাইকে, যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। নববধূও হতবাক মহিলার কাণ্ড দেখে।


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে টুইটারে। @hvgoenka নামের একটি প্রোফাইল থেকে টুইটারে শেয়ার করা হয়েছে সেই ভিডিয়ো। সেখানে দেখা যাচ্ছে যে, বিয়েবাড়িতে ওই মহিলার নাচ দেখতে অনেকেই উপস্থিত হয়েছেন। মাঝখানে দাঁড়িয়ে রয়েছেন ওই মহিলা এবং তাকে ঘিরে জড়ো হয়েছেন অনেকে। এরপর ওই মহিলা নাচ করা শুরু করেন। প্রথমে সব ঠিকঠাক থাকলেও, সময়ের সঙ্গে সঙ্গে বদলাতে থাকে পরিস্থিতি। ওই মহিলা এমন উত্তাল নাচ করা শুরু করেন, যা দেখে সেখানে উপস্থিত সকলেই চমকে ওঠেন। ওই মহিলা লাল রঙের শাড়ি পরে একের পর এক ডিগবাজি মারতে শুরু করেন। একই সঙ্গে তিনি বিভিন্ন ধরনের যোগাসন করতে শুরু করেন। তাঁর নাচের কায়দা দেখে অনেকেই মাথায় হাত দিয়ে বসে পড়েন। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই নাচের ভিডিয়ো।

সেরা ইলেক্ট্রনিক্স প্রোডাক্টে পাবেন 50% ছাড়


সোশ্যাল মিডিয়ায় নাচের বিভিন্ন ধরনের ভিডিয়ো ভাইরাল হলেও, এমন নাচ সচরাচর দেখতে পাওয়া যায় না। ওই মহিলাকে দেখে মনে হচ্ছে তিনি হয়তো একজন অ্যাথলিট। কারণ নাচতে নাচতে তিনি যে সকল যোগাসন করে দেখিয়েছেন, সেগুলো করা খুব সহজ ব্যাপার নয়। সবথেকে চমকে দেওয়া ব্যাপার হল, ওই মহিলা তা করে দেখিয়েছেন শাড়ি পরেই। মহিলার নাচ নিয়ে হইচই শুরু হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। এক নজরে দেখে নিন ভাইরাল হওয়া সেই ভিডিয়ো।


সোশ্যাল মিডিয়ায় মহিলার যে নাচের ভিডিয়ো ভাইরাল হয়েছে, এমন নাচ সচরাচর দেখা যায় না। এর ফলে আজব নাচের সেই ভিডিয়ো ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.