সাবধান! রুপোর গয়না ক্ষতিকর হতে পারে এই ৩ রাশির জাতিকাদের জন্য

 



ODD বাংলা ডেস্ক:
Silver Ornaments বহু দিন ধরেই জনপ্রিয়। সোনার গয়নার ঝকমকানি থেকেও রুপোর গয়নার আভিজাত্য পছন্দ করেন অনেক মহিলাই। একটা বিয়েবাড়ি হোক, কিংবা অফিস পার্টি— শাড়ির সঙ্গে মানানসই রুপোর গয়না, আপনাকে করে তুলতে পারে অতুলনীয়। ভিড়ের মাঝে অনন্যা হয়ে উঠতে পারেন আপনি।


হ্যান্ডলুম থেকে ঢাকাই জামদানি, শাড়ির সঙ্গে রুপোর গয়নার সঙ্গত আপনার সাজকে অন্যমাত্রায় পৌঁছে দেয়। আবার ফিউশন এবং সেমি ফর্মাল পোশাকের সঙ্গেও রুপোর গয়না ট্রেন্ডি এবং ইন। তবে, জ্যোতিষ অনুসারে গ্রহগুলির সমস্ত ধাতুতে শুভ এবং অশুভ প্রভাব রয়েছে। সোনাকে বৃহস্পতির ধাতু হিসাবে বিবেচনা করা হয়, ঠিক তেমনই রুপোরও আধিপত্য রয়েছে জ্যোতিষশাস্ত্রে। তবে রাশিচক্রের এই ৩টি রাশির জাতক বা জাতিকাদের রুপোর অলঙ্কার পরা উচিত নয়। এই তিন রাশির হল মেষ, ধনু এবং সিংহ। আসলে, জ্যোতিষশাস্ত্রে, এটি বিশ্বাস করা হয় যে চাঁদের সঙ্গে জলের উপাদানগুলির সম্পর্ক রয়েছে।


মেষ রাশি


জ্যোতিষশাস্ত্রের কিছু মতামতে এও বলা হয় যে চন্দ্র রাশিফলের পঞ্চমে অধিপতি, এই রাশির জাতকদের রুপো গয়না পড়লে জীবন, শিক্ষা এবং বস্তুগত সুখকে প্রভাবিত করতে পারে তাই রুপোর গয়না উচিত নয়। এছাড়াও, মনে রাখবেন যে এই রাশির জাতক সোনা ছাড়া অন্য কোনও ধাতব গয়না পরা উচিত নয়।


সিংহ ও মীন রাশি


জ্যোতিষশাস্ত্রে, এটি বিশ্বাস করা হয় যে রুপোর অলঙ্কারগুলি কর্কট, বৃশ্চিক এবং মীন জাতক বা জাতিকার জন্য খুব শুভ। এই রাশির লক্ষণগুলিতে জলের উপাদানগুলির পরিমাণের কারণে এই রাশিচক্রের জাতকদের জন্য় রুপোকে খুব শুভ বলে মনে করা হয়। তবে মেষ, সিংহ এবং ধনুর পক্ষে রুপো মঙ্গলজনক বলে মনে করা হয় না। কিন্তু সিংহ ও মীন রাশির ক্ষেত্রে অশুভ বলে মনে করা হয়।


রুপোর ব্যবহারে শুক্র শক্তিশালী হয়


জ্যোতিষশাস্ত্রে, এটি বিশ্বাস করা হয় যে রুপো ব্যবহার করে শক্তিশালী হয়। ঘরে রৌপ্য পাত্র ব্যবহারের ফলে, শুক্রের জাতকরা সুখী হয় এবং বিবাহ জীবনে মধুরতা বয়ে আনে। হাতের কনিষ্ঠ আঙুলে রুপোর আংটি পরা খুব শুভ বলে মনে করা হয়। এর পাশাপাশি বাচ্চাদের রুপোর চাঁদ পরালে তারা ঠান্ডা ও কফের কারণে সৃষ্ট সমস্যা থেকে দূরে থাকে। এর পাশাপাশি এটিও বিশ্বাস করা হয় যে যারা হরমোনজনিত সমস্যায় ভুগছেন রুপোর ব্যবহার তাদের জন্য ভালো এবং এর ফলে তাদের শারিরীক সমস্যাক উপশম হতে শুরু করে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.