ভারতের এই সমুদ্র সৈকতগুলিতে নির্ভয়ে 'Bikini' পরতে পারেন, তালিকায় রয়েছে কেরালাও!



 ODD বাংলা ডেস্ক: বর্তমান সময়ে রাস্তায় বা যে কোন জায়গায় মেয়েদের স্টাইলিশ পোশাকে দেখতে পাবেন। তাদের ট্রেন্ডি ড্রেসকোড আজকাল ফ্যাশনে অনেক পরিবর্তন আনছে। অফিসের জন্য ফর্মালের মতো, জিমের জন্য ট্র্যাক স্যুট, সৈকতের জন্য বিকিনি।


হ্যাঁ, আজকাল অনেক মেয়েই সমুদ্র সৈকতে সেলিব্রেটিদের সঙ্গে পাল্লা দিতে শুরু করেছে বহু বৈচিত্র্যময় বিকিনি নিয়ে। আজ আমরা আপনাকে ভারতের সেই জায়গাগুলি সম্পর্কে বলতে যাচ্ছি যেগুলি বিকিনি গন্তব্য হিসাবে পরিচিত। আপনার সঙ্গীর সাথে এই জায়গাগুলিতে যাওয়ার প্রস্তুতিও শুরু করা উচিত।



​বেনৌলিম বিচ, গোয়া (Benaulim Beach, Goa)

-benaulim-beach-goa



বেনৌলিম সৈকত গোয়ার খুব কম মানুষই জানেন। এটি শহর থেকে বেশ কিছুটা দুরেই বলা যেতে পারে। যদিও সপ্তাহান্তে আপনি এখানে প্রচুর মানুষ ভিড় করেন। এখানকার পুরনো বাড়ি, মন্দির ও গীর্জা সমুদ্র সৈকতের সৌন্দর্য বাড়িয়ে দিয়েছে। সমুদ্র সৈকতে অনেক থাকার ব্যবস্থাও রয়েছে, আপনি চাইলে সেখানে স্টে করতে পারেন।


​ভারকালা বিচ, কেরালা (Varkala Beach, Kerala)

-varkala-beach-kerala

ভারকালার শান্ত গ্রামটি তিরুবনন্তপুরম জেলার প্রান্তে অবস্থিত। সৌন্দর্যের কারণে এই স্থানটিকে ঘিরে রয়েছে অনেক পর্যটন আকর্ষণ, সেই সঙ্গে এখানকার সমুদ্র সৈকত এই স্থানের সৌন্দর্যকে বাড়িয়ে দিয়েছে। আপনি যদি বিকিনি পরে সমুদ্র সৈকতে যেতে চান, তাহলে আপনি এখানকার পাপানাসম সমুদ্র সৈকতে যেতে পারেন, যা ভার্কালা বিচ নামেও পরিচিত। চারপাশে পাথরের গঠন এবং আরব সাগরের দৃশ্য ও বিকিনি পরা ছবি মুঠো ফোনে বন্দি করতে পারেন।


​মামাল্লাপুরম সমুদ্র সৈকত, তামিলনাড়ু (Mamallapuram Beach, Tamil Nadu)

-mamallapuram-beach-tamil-nadu

সমুদ্র সৈকত মানে যাঁরা শান্তি চান। অথবা যাঁরা সৈকতে বিকিনি পরার ইচ্ছা পূরণ করতে চান তাঁদের জন্য উপযুক্ত জায়গা। সূর্যের উষ্ণতা উপভোগ করতে, আপনি সোনার বালির উপর শুয়ে সুন্দর ফটোগুলি ক্লিক করতে পারেন। সৈকতটি সবচেয়ে দর্শনীয় দৃশ্য।


​ওম বিচ, কর্নাটক (Om Beach, Karnataka)

-om-beach-karnataka



জল উপভোগ করতে হলে ওম বিচ পরিদর্শন করা উচিত। আপনি যদি বিকিনি ফিগার দেখাতে চান তবে এই জায়গাটি বিকিনি পরার জন্য উপযুক্ত। এই সৈকত অনেক লোককে আকর্ষণ করে যাঁরা বালিতে আরাম করতে চায়। আপনি এখানে আপনার ইচ্ছা মত সুন্দর করে পোজ দিয়ে ছবি তুলতে পারেন।


পালোলেম বিচ, গোয়া (Palolem Beach, Goa)

-palolem-beach-goa



দক্ষিণ গোয়ায় অবস্থিত, পালোলেম সমুদ্র সৈকত এক মাইল দীর্ঘ সমুদ্র সৈকত, যা প্যারাডাইস বিচ নামেও পরিচিত। সৈকতটি বেশ পরিষ্কার, যেখানে আপনি স্থানীয় জেলে এবং বিদেশী পর্যটকদের দেখতে পাবেন। সমুদ্র সৈকতটি নিরাপদ সৈকতের তালিকার শীর্ষে রয়েছে কারণ এখানে আপনি নির্ভয়ে বিকিনি পরার ইচ্ছা পূরণ করতে পারেন।


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.