কালো রঙের সুইম ওয়ারে বালির সমুদ্রে আগুন লাগিয়ে দিয়েছেন লিসা হেডন



 ODD বাংলা ডেস্ক: কালো বিকিনিতে লিসা হেডনের সাম্প্রতিক ছবিগুলি ইন্টারনেটে আগুন লাগিয়ে দিয়েছে। বালিতে সার্ফিং করতে গিয়ে এক সময় স্প্ল্যাশ করছে সে৷ সাঁতারের পোষাক পরে ওয়াটার স্পোর্টে সম্পূর্ণ পেশাদারের মতো তার ছবিগুলি দেখুন।লিসা হেডন তার ইনস্টাগ্রামের সর্বশেষ পোস্টে ইন্টারনেটে আগুন লাগিয়ে দিয়েছেন। লিসা বর্তমানে থাইল্যান্ডের বালিতে আছেন। অভিনেত্রী তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে কিছু সেক্সি ছবি শেয়ার করেছেন যা ইন্টারনেটকে ওয়াইল্ড করে দিয়েছে! শুক্রবার লিসার শেয়ার করা বেশ কয়েকটি ছবিতে, অভিনেতাকে একটি খুশির সময় কাটাতে দেখা যায় যেখন তিনি একটি কালো বিকিনিতে তার সার্ফিং দক্ষতা নিয়ে গর্ব করেন। বালিতে তিনি যে পরিমাণ মজা করছে তার প্রমাণ তার এই ছবিগুলো এবং আপনি তাকে দেখে ঈর্ষান্বিত না হয়ে থাকতে পারবেন না!লিসা হেডনের ছবিগুলি মূলত বালিতে থাকাকালীন কীভাবে সময় কাটানো উচিত তার একটি নোট। অভিনেতা দুঃসাহসিক কাজ করতে পছন্দ করেন, এবং তিনি এতে কতটা পেশাদার তার ছবি দেখলে তা বোঝা যায়। লিসা হেইডন নতুন জায়গা অন্বেষণ করতে এবং একই সঙ্গে কিছু মজার কার্যকলাপে লিপ্ত হতে পছন্দ করেন। তিনি সম্প্রতি একটি সংক্ষিপ্ত ছুটি কাটাতে বালিতে উড়ে গিয়েছিলেন যেখানে তিনি সুস্বাদু খাবারের স্বাদ নেওয়া থেকে শুরু করে তার দুঃসাহসিক দিকটি অন্বেষণ করার জন্য সার্ফ করা থেকে শুরু করে সবকিছুই করে ফেলেছেন৷

 


লিসা হেডন তার ইনস্টাগ্রামের সর্বশেষ পোস্টে ইন্টারনেটে আগুন লাগিয়ে দিয়েছেন। লিসা বর্তমানে থাইল্যান্ডের বালিতে আছেন। অভিনেত্রী তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে কিছু সেক্সি ছবি শেয়ার করেছেন যা ইন্টারনেটকে ওয়াইল্ড করে দিয়েছে! শুক্রবার লিসার শেয়ার করা বেশ কয়েকটি ছবিতে, অভিনেতাকে একটি খুশির সময় কাটাতে দেখা যায় যেখন তিনি একটি কালো বিকিনিতে তার সার্ফিং দক্ষতা নিয়ে গর্ব করেন। বালিতে তিনি যে পরিমাণ মজা করছে তার প্রমাণ তার এই ছবিগুলো এবং আপনি তাকে দেখে ঈর্ষান্বিত না হয়ে থাকতে পারবেন না!




লিসা হেডনের ছবিগুলি মূলত বালিতে থাকাকালীন কীভাবে সময় কাটানো উচিত তার একটি নোট। অভিনেতা দুঃসাহসিক কাজ করতে পছন্দ করেন, এবং তিনি এতে কতটা পেশাদার তার ছবি দেখলে তা বোঝা যায়।



লিসা হেইডন নতুন জায়গা অন্বেষণ করতে এবং একই সঙ্গে কিছু মজার কার্যকলাপে লিপ্ত হতে পছন্দ করেন। তিনি সম্প্রতি একটি সংক্ষিপ্ত ছুটি কাটাতে বালিতে উড়ে গিয়েছিলেন যেখানে তিনি সুস্বাদু খাবারের স্বাদ নেওয়া থেকে শুরু করে তার দুঃসাহসিক দিকটি অন্বেষণ করার জন্য সার্ফ করা থেকে শুরু করে সবকিছুই করে ফেলেছেন৷ মজার বিষয় হল, যদিও লিসা ছবিগুলিতে সার্ফিংয়ে একজন পেশাদারের মতো দেখাচ্ছেন,  আপনি জেনে অবাক হবেন যে তিনি করার সময় খুব ভয় পেয়েছিলেন তিনি।



তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে লিসা হেডন তার সার্ফ অভিজ্ঞতা নিয়ে একটি দীর্ঘ পোস্ট লিখেছেন। তিনি লিখেছেন, 'বালিতে সার্ফ করতে সবসময় ভয় পেয়েছিলাম.. ঢেউগুলি বিশাল এবং খুব পেশাদার বলে মনে হচ্ছে। অন্য দিন আমি একটি বড় ফোম বোর্ড সার্ফিং করছিলাম, তিন বছরে এভাবে খোলা সমুদ্রে সার্ফিং না করার পরে এত ভয় পেয়েছিলাম। কিন্তু আমার স্বামী যেমন বলেছেন 'বালিতে একটি দিন নষ্ট কর না' … অন্যভাবে বলতে গেলে আপনি যদি সেখান থেকে বের না হন তবে আপনি এটিকে পুরোপুরিভাবে বাঁচতে পারবেন না। এই প্রথমবার নয় যে লিসা হেডন তার পোস্টগুলির জন্য আমাদের সকলকে ঈর্ষান্বিত করেছে। প্রকৃতপক্ষে, সম্প্রতি যখন অভিনেতা বালি থেকে আরও ছবি শেয়ার করেছেন, তিনি আমাদের জন্য কিছু নতুন ভ্রমণ লক্ষ্য নির্ধারণ করেছেন। যদি তা যথেষ্ট না হয়, সাঁতারের পোশাকে তার ছবিগুলি আমাদের জিমে যেতে অনুপ্রাণিত করে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.