ব্যবসায় লাভ করবেন না লোকসান? সব জানিয়ে দেবে আপনার হাতের আঙুল

  


ODD বাংলা ডেস্ক: Palmistry বা হস্তরেখা শাস্ত্র অনুযায়ী শুধুই হাতের রেখা দেখেই যে ব্যক্তির বর্তমান বা ভবিষ্যৎ সম্পর্কে জানা যায়, তা নয়, বরং হাতের আঙুল দেখেও অনেক কিছু জানা যেতে পারে। শাস্ত্র মতে, ব্যক্তি লাভের অংশীদার হবে না নিজের লোকসান করবে, এ সব তাঁর হাতের আঙুলের দৈর্ঘ্য যাচাই করলেই জানা যেতে পারে। ছোট-বড়, সোজা-বাঁকা, মোটা-পাতলা ইত্যাদি ধরনের আঙুল ব্যক্তি সম্পর্কে অনেক কথাই জানিয় থাকে। এখানে এমন কয়েক ধরনের আঙুলের কথা বলা হল, যা ব্যবসায় লোকসানের কারণ হয়ে দাঁড়াতে পারে।


উচ্চাকাঙ্খার অভাব দেখা দেয় এই জাতকদের মধ্যে


হস্তরেখা শাস্ত্র অনুযায়ী অনামিকা তর্জনীর চেয়ে বড় হলে সেই জাতক শিল্প ও সাহিত্যে অত্যধিক রুচি রাখেন। তবে এঁদের মধ্যে উচ্চাকাঙ্খার অভাব দেখা যায়। যার ফলে সফল ফলাফল লাভ করতে পারে না এই জাতকরা। তবে অনামিকা ও তর্জনী এক সমান হলে এমন জাতক অঢেল ধন ও সম্মান লাভ করেন।


দুঃখী থাকেন এমন ব্যক্তি


কোনও জাতকের মধ্যমা যদি তর্জনীর চেয়ে বেশি বড় হয়, তা হলে এমন জাতক অত্যন্ত কষ্টে থাকেন। জীবনে নানান ধরনের সমস্যার সম্মুখীন হতে হয় এমন জাতককে। হস্তরেখা শাস্ত্র মতে, এই জাতকরা ভুল সিদ্ধান্তের কারণে নিজের করা কাজকেও ভেস্তে দিতে পারেন। ঘর-পরিবার ত্যাগ করতে দ্বিধা করেন না এমন আঙুলের জাতকরা।


আকাশ কুসুম পরিকল্পনা করতে ওস্তাদ এঁরা


ব্যক্তির মধ্যমা যদি তর্জনীর তুলনায় খুব ছোট হয়, তা হলে এটিকে শুভ মনে করা হয় না। শাস্ত্র মতে, এমন জাতকের মধ্যে যোগ্যতার অভাব দেখা দেয়। শুধু আকাশ কুসুম পরিকল্পনা করে যান এঁরা। তবে এই দুই আঙুল সমান সমান হলে, সেই জাতক সমস্ত কাজে সাফল্য লাভ করেন। কর্মক্ষেত্রে উচ্চপদ পান এঁরা। পাশাপাশি জীবনে প্রতিষ্ঠিত হয়ে নিজের ইচ্ছা-আকাঙ্খা পূরণ করেন।



লোকসানের মুখে পড়েন এমন জাতক


হস্তরেখা শাস্ত্র মতে, ব্যক্তির মধ্যমা যদি অনামিকা আঙুলের সমান হয়, তা হলে এমন জাতক নানান কুকাজে জড়িয়ে পড়তে পারেন। তবে মধ্যমার দৈর্ঘ্য অনামিকার চেয়ে ছোট হলে জাতক ব্যবসা করলেও, লাভ অর্জন করতে পারে না। এঁদের ব্যবহার অন্য সকলের চেয়ে পৃথক। এ কারণে ব্যবসায় লোকসানের শিকার হন এঁরা।


মিশ্র ফলাফল লাভ করেন এমন আঙুলের জাতক


অনামিকা আঙুল মধ্যমা থেকে খুব বেশি লম্বা হলে এমন জাতক জীবনে মিশ্র ফলাফল লাভ করে থাকেন। এই জাতকরা এমন কাজ বা ব্যবসার সঙ্গে জড়িত, যার মাধ্যমে এঁদের না খুব বেশি লাভ হবে, না খুব বেশি লোকসানের বোঝা বহন করতে হবে। তবে অনামিকা ও কনিষ্ঠা আঙুল সমান দৈর্ঘ্যের হলে সেই জাতক কার্যক্ষেত্রে ভালো ফলাফল পেতে পারেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.