মানুষ থেকে কুকুর হলেন যুবক!

 Watch: Japanese man spends over Rs 12 lakh to turn into a dogমানুষের শখের কোনো সীমা নেই। শখ পূরণ করতে কত কিছুই না করে মানুষ। কিন্তু তাই বলে নিজেকে কুকুরে পরিণত করা কারো শখ হতে পারে? কিন্তু জাপানের এক যুবকের সেই শখই হয়েছে। আর এ জন্য তিনি খরচ করেছেন ২ মিলিয়ন ইয়েন। বিশাল অর্থ ব্যয় হলেও শেষ পর্যন্ত নিজেকে কুকুরের রূপ দিয়েছেন তিনি। খবর জিও টিভির।

খবরে জানানো হয়েছে, ওই জাপানি যুবকের নাম টাকো। ছোটবেলা থেকেই কুকুর ভালোবাসেন তিনি। অবস্থা এমন হয়েছে যে, তার আর মানবজীবন ভাল লাগে না। তিনি এখন কুকুরের মতো জীবনযাপন করতে চান। আর সেই শখপূরণের পিছনে ছুটতে ছুটতে অবশেষে দারুণ সমাধানও পেলেন তিনি।

নিজের রূপ বদলে মানুষ থেকে হয়ে উঠলেন ‘কুকুর’। তবে এ জন্য কোনো অস্ত্রোপচার করতে হয়নি তাকে। সেটি বর্তমান মেডিকেল বিজ্ঞানে সম্ভবও নয়। তাই টাকো একটি পোশাক সংস্থার সঙ্গে যোগাযোগ করেন। তাদের দিয়ে হুবহু কুকুরের মতো একটি কস্টিউম বানান। যার দাম ১১ লক্ষ ৬৩ হাজার টাকা।

কস্টিউমটি এতটাই নিখুঁত যে কাউকে না বলে দিলে বুঝার উপায় নেই এর ভেতরে মানুষ আছে। আর এভাবেই শখ পূরণ হল টাকোর। এখন তিনি কুকুরের সেই পোশাক পরে হাঁটাচলা করেন। সাথে কুকুরের মতোই জীবনযাপন শুরু করেছেন। এরইমধ্যে বিষয়টি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। আলোচনা সমালোচনায় মেতে উঠেছে ফেসবুকবাসীরা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.