জ্যান্ত সাপ দিয়ে চুলের ফ্যাশন!

জ্যান্ত সাপ দিয়ে চুলে বেঁধে শপিংমলে গেলেন মহিলা | Viral Video a woman uses  snake to tie her hair – News18 Bangla মানুষ খোঁপার চুল বাঁধতে ফিতে ব্যবহার করে। কিন্তু আপনার সামনে যদি কেউ চুলের ফিতে হিসেবে একটি জ্যান্ত সাপ ব্যবহার করেন, তা হলে? সে রকমই একটি ভিডিও দেখা গেল ইনস্টাগ্রামে।


ভিডিওটিতে দেখা যাচ্ছে, এক মহিলা শপিং মলে ঢুকছেন। ক্যামেরা জুম করে আরও কাছে যেতেই দেখা গেল যে, ওই মহিলা চুল বাঁধতে একটি জ্যান্ত সাপকে ফিতে হিসেবে ব্যবহার করেছেন। মহিলাটি অকুতোভয়ে সাপটিকে তার চুলে পেঁচিয়ে রেখেছেন।

সাপকে অনেকেই পোষ্য হিসেবে রাখেন। কিছু দিন আগে নেটমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছিল, যেখানে দেখা যায়, একটি বাচ্চা অত্যন্ত সাবলীলভাবে এক অতিকায় পাইথনের সঙ্গে খেলা করছে। সেই খুদের কারবার দেখে অনেকেই ভয়ে অস্থির হয়েছিলেন।

এ ক্ষেত্রে সবাই ভয় পাননি ঠিকই, কিন্তু ওই মহিলার অদ্ভুত সাজ দেখে ইন্সটাগ্রাম ব্যবহারকারীরা বেশ অবাক। এখনো পর্যন্ত প্রায় ১৬ হাজার ব্যবহারকারী ভিডিওটি দেখে ফেলেছেন। অনেকে তাদের মতামতও সেখানে জানিয়েছেন। 

কেউ লিখেছেন, ‘সাপটি নিজের কাজের দায়িত্ব বেশ ভালভাবেই বুঝে নিয়েছে।’ অন্য একজন লিখেছেন, ‘সাপটি যতক্ষণ না নিজের থেকে নড়াচড়া করবে, ততক্ষণ কেউ তার অস্তিত্ব টের পাবে না।’

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.