জীবন হা’তে নিয়ে টর্নেডো আ’ট’কে দিলো কুকুর, দেখুন ভাইরাল ভিডিও

Family Reunites With Dog After Tornado Destroys Home - The Dodo 

ODD বাংলা ডেস্ক:

কে বলেছে পৃথিবীতে শুধুমাত্র রক্ষা করে মানুষ? পৃথিবীতে তো আরো অনেক ধরনের প্রাণী আছে তারাও কিন্তু তাদের মত চেষ্টা করে পৃথিবীকে রক্ষা করতে কিন্তু আমরা সেটা কখনোই বুঝতে পারিনা।

সোশ্যাল মিডিয়ার ভাইরাল হওয়া বিভিন্ন ঘটনার মাধ্যমে আমরা হয়তো পশুদের সম্পর্কে অনেক অজানা তথ্য জানতে পারি।সত্যি আমাদের গোটা পৃথিবীটা এত অবাক জনক বৈচিত্র্যময় জায়গা যেখানে নানান রকমের প্রাণী বাস করে থাকলেও সব প্রাণীদেরকে সমানভাবে থাকার মত বা বাস করার মত জায়গা নেই।

কিন্তু বেশীরভাগ সময়ই দেখা যায় কারোর বিপদে মানুষের বদলে কিন্তু আর সমস্ত প্রাণী গুলো এগিয়ে আসে। সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে যা দেখে সত্যিই অবাক হওয়ার মতই অবস্থা।

আজকাল প্রাকৃতিক দুর্যোগ ক্রমাগতই যেন বেড়ে চলেছে, সত্যি বোঝা যায় যে প্রকৃতি এখন তান্ডব করছে। কখনো বন্যা তো কখনো ঝড় তো কখনো টর্নেডো।

সম্প্রতি টর্নেডো হওয়ার অনেক খবরই সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে, এই টর্নেডো যাকে মানুষ ভূতের মতো ভয় করে তবে এটাও বাস্তব কথা যে প্রকৃতির সঙ্গে কখনোই লড়াই করা সম্ভব হয় না, তবে লড়াই করা একদিকে এবং লড়াই করার ক্ষমতা রাখার ব্যাপারটি আরেকদিক।

সম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যায় এক ছোট্ট খুঁজে কুকুর ছানা প্রকৃতির এই দুর্যোগে আটকানোর জন্য চেষ্টা করে চলেছে ক্রমাগত। ভাইরাল হওয়া ভিডিও টি ইউটিউব মাধ্যমে ছাড়া হয়েছিল।

ভিডিওটিতে দেখা যাচ্ছে এই যে মাটি ফুঁড়ে টর্নেডো তার রূপ দেখাচ্ছে কিন্তু যখনই সে মাটি ফুঁড়ে তার রুপ দেখাতে চাইছে তখনই কোথা থেকে আসা একটি ছোট্ট কুকুরছানাটির তার পা এর থাবা দিয়ে সেই টর্নেডোকে আটকানোর চেষ্টা করছে।

এমন একটি সুন্দর প্রকৃতির সঙ্গে যুদ্ধ করার ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হওয়ার সাথে সাথেই ভাইরাল হয়ে যায়। ভিডিওটিতে প্রচুর সংখ্যক নিউজ এবং লাইক কমেন্ট করেছে।

 

 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.