২৩ বছরে ১১ শিশুর মা, নিতে চান ১০০ সন্তান!

২৩ বছরে ১১ শিশুর মা, নিতে চান ১০০ সন্তান – onnonews.com – Get Unlimited  Lifestyle Tips & Tricks 

ODD বাংলা ডেস্ক:

২৩ বছর বয়সেই ১১ সন্তানের মা হয়েছেন জর্জিয়ার বসবাসরত এক তরুণী।  তবে সেই তরুণীর ইচ্ছা ১০০ সন্তানের মা হতে চান। শিশুর প্রতি ভালোলাগা আর ভালোবাসা থেকেই এমন ইচ্ছার কথা জানান তিনি ।  সৃষ্টির শুরু থেকেই মা-সন্তানের বন্ধন চিরন্তন, শাশ্বত। সন্তান জন্মের সঙ্গে সঙ্গেই এ বন্ধন তৈরি হয়ে যায়।

জানা গেছে, ওই তরুণীর পুরো নাম ক্রিস্টিনা উজটার্ক। তার স্বামীর গালিপ উজটার্ক। জর্জিয়ায় স্থায়ীভাবে বসবাস করেন তারা। তাদের জর্জিয়ায় বড় একটি হোটেল রয়েছে। এই দম্পতির অর্থের কোনো অভাব নেই। ক্রিস্টিনাসহ তার স্বামীও বাচ্চা খুব ভালোবাসেন। তাই তারা দুজনেই চান, বহু সন্তান তাদের সংসারে আসুক।

ক্রিস্টিনার ১১ সন্তানের মধ্যে ১০ জনেরই জন্ম হয়েছে অন্য নারীর গর্ভ ভাড়া নিয়ে। জর্জিয়ায় গর্ভ ভাড়া বেআইনি নয়। তাদের মধ্যে শুধু একটি সন্তান ক্রিস্টিনার গর্ভে বেড়ে উঠেছে। 

ক্রিস্টিনা সম্প্রতি, এক ভিডিওতে ক্রিস্টিনা বলেন তিনি একশ’রও বেশি সন্তানের মা হতে চান। বাচ্চাদের ছাড়া তিনি কিছুই বোঝেন না। সবকিছুরই সময় আছে, তবে এটুকু বলি আমরা এখানেই থামছি না।

স্বামী গ্যালিপ বলেন, আমি ক্রিস্টিনার মত জীবনসঙ্গীই চেয়েছিলাম। সে একটা হীরার টুকরা। আমি জানি কতটা সুন্দর মানুষ সে।

ক্রিস্টিনা জানান, ছয় বছর আগে একজন কন্যাসন্তানের জন্ম দেন তিনি। সেই সন্তানের নাম ভিকা। ভিকার পর তাদের সব সন্তান অন্য নারীর গর্ভে বেড়ে উঠেছে। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.