বিরল গুরু পুষ্য যোগে ভাগ্য বদলে যাবে এই রাশিগুলির, চাকরি ও ব্যবসায় হবে অভাবনীয় উন্নতি

 


ODD বাংলা ডেস্ক: বৃহস্পতি পরবর্তী চার মাস পশ্চাদমুখী অবস্থায় থাকবে। তার পশ্চাৎপদতার কারণে মীন রাশিতে শ্রেষ্ঠ ও বিরল যোগ 'গুরু পুষ্য যোগ' গঠিত হবে। এই রাশিগুলির উপর এই যোগের একটি শুভ প্রভাব থাকবে। 


জ্যোতিষশাস্ত্রে দেবগুরু বৃহস্পতিকে সবচেয়ে শুভ গ্রহ বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতিকে ধনু ও মীন রাশির অধিপতি গ্রহ বলা হয়। বৃহস্পতি ১৩ মাস ধরে যে কোনও রাশিতে থাকে। ২৯ জুলাই, বৃহস্পতি মীন রাশিতে পিছিয়ে যাবে। বৃহস্পতি পরবর্তী চার মাস পশ্চাদমুখী অবস্থায় থাকবে। তার পশ্চাৎপদতার কারণে মীন রাশিতে শ্রেষ্ঠ ও বিরল যোগ 'গুরু পুষ্য যোগ' গঠিত হবে। এই রাশিগুলির উপর এই যোগের একটি শুভ প্রভাব থাকবে। এদের প্রভাবে কর্কট, মকর ও মীন রাশির বন্ধ ভাগ্য খুলে যাবে। তারা অর্থ লাভ করবে। চাকরিতে অগ্রগতি হবে।


কর্কট রাশি: গুরু পুষ্য যোগ কর্কট রাশির জাতকদের চাকরিতে অগ্রগতি দেবে। এতে তাদের আর্থিক অবস্থার উন্নতি হবে। অর্থ সংক্রান্ত যাবতীয় সমস্যা ধীরে ধীরে দূর হয়ে যাবে। ব্যবসায় তারা বেশি লাভবান হবেন। বিনিয়োগের জন্য এটি একটি ভালো সময়। যে কাজই হোক এই লোকেরা শুরু করবে। তারা সেই কাজে সফলতা পাবেন। ভবিষ্যতের জন্য আরও ভাল পরিকল্পনা করবে।


মকর রাশি: বৃহস্পতির পিছিয়ে যাওয়া এই রাশির জাতকদের জন্য শুভ দিন বয়ে আনবে। মকর রাশির জাতকদের জন্য এই সময়টি অনুকূল থাকবে। কর্মরত ব্যক্তিরা তাদের উচ্চপদস্থ কর্মকর্তাদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। আর্থিক অবস্থা ভালো থাকবে। আপনি আপনার সমস্ত কাজ সম্পূর্ণ নিষ্ঠার সঙ্গে করবেন। আয়ের অনেক উৎস থাকবে। কর্মক্ষেত্রে তাদের প্রশংসা করা হবে। সব মিলিয়ে মা লক্ষ্মী তাদের প্রতি সদয় হবেন।


মীন রাশি: গুরু পুষ্য যোগ গঠনের কারণে মীন রাশির জাতকদের জন্য এই সময়টি খুবই অনুকূল হবে। তাদের আর্থিক অবস্থার অভাবনীয় উন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। তাদের পুরনো কোনও ইচ্ছা পূরণ হবে। দীর্ঘদিন আটকে থাকা টাকা ফেরত পাবেন। বেতন বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। কোনও বড় কাজে সাফল্য পাবেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.