"জানালা বন্ধ করে সেক্স করুন!" পড়শির ভাইরাল চিঠিতে হাসির রোল নেটপাড়ায়

 


ODD বাংলা ডেস্ক: সাধারণত আমাদের প্রায় সকলেরই বাড়ির আশেপাশে এমন প্রতিবেশী রয়েছেন, যারা সবসময় অন্যের বাড়ির দিকে নজর রাখতে পছন্দ করেন। অন্যের বাড়িতে কী হচ্ছে সেটা জানাই তাদের একমাত্র গুরুত্বপূর্ণ কাজ। কিন্তু, এবার এমন কিছু প্রতিবেশী পড়েছেন মহা বিপদে। এক দম্পতি জানলা খুলে দিনে দুপুরে যৌনতায় মেতে ওঠেন। এর ফলে আশেপাশের সকলের নজর গিয়ে পড়ছে সেই ঘরের উপর। তাই এক পড়শি সেই বাড়িতে দিয়ে আসেন একটি চিঠি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই চিঠি দেখে হাসি থামাতে পারছেন না নেটিজেনরা।


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই চিঠি শেয়ার করা হয়েছে টিকটকে। @ambs.odon নামের নামের একটি প্রোফাইল থেকে টিকটকে সেই চিঠি শেয়ার করা হয়েছে। Amber Odon নামের ব্রিটেনের এক মহিলা জানিয়েছেন, তিনি সম্প্রতি তাঁর ঘরে একটি কাগজের টুকরো পান। সেই কাগজের মধ্যে লেখা রয়েছে, আপনারা যখন সময় অসময়ে, দিনে-দুপুরে অবাধ যৌনতায় মেতে উঠবেন, তখন দয়া করে প্লিজ জানালাটা বন্ধ করুন। ওই মহিলার নিজেই পুরো ঘটনাটি কথাটি জানিয়েছেন। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে।

সেরা ইলেক্ট্রনিক্স প্রোডাক্টে পাবেন 50% ছাড়


Amber Odon নামের ওই মহিলা জানিয়েছেন যে, সেই চিঠি পেয়ে তিনি প্রথমেও চমকে ওঠেন। কারণ এমন একটি বিষয়ের কথা সেখানে উল্লেখ করা হয়েছে, যা তাঁর কাছে খুবই লজ্জাজনক। কারণ এতদিন তাহলে তার বেডরুমের উপরে অনেকেই নজর রাখতেন। কিন্তু, তাঁরা নিজেদের নিয়েই ব্যস্ত থাকার কারণে জানালার দিকে খেয়ালই করেননি। অন্যদিকে তাদের ব্যক্তিগত মুহূর্ত বাইরে বেরিয়ে গিয়েছে তাদের অজান্তেই। ওই মহিলা জানিয়েছেন, সেই কাগজটি পাওয়ার পর তিনি ঠিকই করে নিয়েছিলেন বাড়ির বাইরে আর কোনওদিন বের হবেন না। কারণ তিনি খুবই লজ্জিত হয়ে পড়েছিলেন।

সোশ্যাল মিডিয়ায় সেই ঘটনা ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই নেটিজেনরা বিভিন্ন ধরনের কমেন্ট করেছেন। অনেকেই বলেছেন সেক্স করার সময় ঘরের জানালা বন্ধ রাখাই উচিত। কারণ নিজেদের ব্যক্তিগত মুহূর্তের ছবি বা ভিডিয়ো একবার বাইরে বেরিয়ে গেলে, তাদেরই সমস্যা হবে। অনেকে আবার বলেছেন পড়শিদেরও আর কোনও কাজ নেই। অন্যেরা কী করছে, সেদিকেই তাদের নজর। তদেরও কী প্রয়োজন অন্যের ঘরের দিকে নজর রাখার।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.