টোলপ্লাজায় বচসা, কর্মীকে কষিয়ে চড় মারলেন গ্রেট খালি!

ODD বাংলা ডেস্ক: প্রাক্তন ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্ট (WWE) চ্যাম্পিয়ন 'দ্য গ্রেট খালি' অর্থাৎ দলীপ সিং রানা এবার বচসায় জড়িয়ে পড়লেন টোল প্লাজার কর্মীদের সঙ্গে। তবে এটা কোনও স্টান্ট বা মারামারি নয়, বাস্তবেই ঘটেছে এমন ঘটনা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে খালির একটি ভিডিও।

এই ভিডিওর মাধ্যমে দাবি করা হয় যে, আইডি কার্ড চাওয়ায় টোল প্লাজার কর্মীকে চড় মেরেছেন খালি। যেখানে ভিডিওতে খালি বলছেন যে, কর্মীরা তাকে ব্ল্যাকমেইল করছে। একজন কর্মচারী ছবি তুলতে গাড়িতে ঢুকছিলেন, তার জেরে এই ঘটনা।

আসলে, এই ঘটনাটি যখন দ্য গ্রেট খালি জলন্ধর থেকে কর্নাল যাচ্ছিলেন। ফিলোরের কাছে টোল প্লাজার এই ভিডিওটি বলা হচ্ছে। খালি বলেন, একজন কর্মচারী ছবি তুলতে গাড়িতে ঢুকছিলেন। প্রত্যাখ্যান করা নিয়ে ঝগড়া হয়। এরপর বাকি কর্মচারীরা এসে তার গাড়ি ঘেরাও করে তাকে ব্ল্যাকমেইল করতে থাকে।

তখন রেসলার খালি তার গাড়ি থেকে বেরিয়ে এসে বাধা সরিয়ে গাড়িটি বের করে নেন। এদিকে, একজন কর্মচারী খালিকে বাধা অপসারণ করতে বাধা দেয়, কিন্তু তারকা কুস্তিগীর তাকে পাশে ধরে সরিয়ে দেন। প্রসঙ্গত, গ্রেট খালি ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নেতাও। যদিও তিনি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেননি। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.