বিয়ের পরে মহিলারা সারাক্ষণ এ কী সার্চ করেন গুগলে! উত্তর শুনে চমকে যাবেন আপনি

 


ODD বাংলা ডেস্ক: বিয়ের পর প্রতিটি মেয়ের জীবনই পুরোপুরি বদলে যায়। এই পরিস্থিতিতে বিয়ের পরে মেয়েদের মনে নানা প্রশ্ন আসতে থাকে। এখন সবাই কোনও প্রশ্ন মনে এলেই কাউকে জিজ্ঞাসা করার আগেই গুগলে সার্চ করেন। তাই বিবাহিত মহিলাদের ক্ষেত্রেও এই নিয়ম পরিবর্তন হয় না। মনে প্রশ্ন এলেই তাঁরা প্রথমে তা গুগলে সার্চ করেন। সম্প্রতি গুগল সার্চের একটি রিপোর্ট প্রকাশ্যে এসেছে। গুগলের এই ডেটা প্রকাশ্যে আসার পরেই হইচই পড়ে গিয়েছে। এই রিপোর্টে দেখা গিয়েছে, বিয়ের পর মহিলারা গুগলে সবচেয়ে বেশি কী সার্চ করেন…


মেয়েদের সার্চ হিস্ট্রিতে উঠে এসেছে এই তথ্য…


গুগলের প্রকাশিত তথ্যে দেখা যাচ্ছে, মহিলারা তাঁদের স্বামীর পছন্দের বিষয়টি জানতে চান। এটিই সবচেয়ে বেশি সার্চ করেন তাঁরা। বিয়ের পর প্রতিটি নারীর মনেই প্রশ্ন থেকে যায় কীভাবে তাঁর স্বামী এবং পরিবারের মন জয় করা যায়। এছাড়াও স্বামীর পছন্দ-অপছন্দ জানার দিকেও তাঁদের আগ্রহ থাকে। এর সঙ্গে স্বামীদের মন জয় করার উপায়ও বিবাহিত মহিলাদের সার্চ হিস্ট্রিতে পাওয়া যায়।


স্বামীকে হাতে রাখার উপায় জানতে চান!



এই কথা জানলে আপনি অবাক হতেই পারেন। কিন্তু প্রায়ই মহিলারা ভাবেন কীভাবে তাদের স্বামীকে হাতের মুঠোয় রাখা যায়। অর্থাৎ ‘জোরু কা গুলাম’ বানানো যায়।


গুগলের প্রকাশিত তথ্যে দেখা গেছে, মেয়েরা প্রায়ই এটি সার্চ করে থাকেন। কীভাবে স্বামীকে হাতে রাখা যায়। কীভাবে স্বামীকে নিজের সঙ্গে একমত করা যায়, তাও খেয়াল রাখেন তাঁরা। এটিও সার্চ করেন।


ফ্যামিলি প্ল্যানিং নিয়েও সার্চ করেন


মেয়েরা কিন্তু শুধুই স্বামীর পছন্দ-অপছন্দের খেয়াল রাখেন, তাই নয়। বরং তার সঙ্গে পরিবারের দিকও খেয়াল রাখেন তাঁরা। পরিবার পরিকল্পনার কথা সব সময়ই খেয়াল করেন। কখন সন্তান প্ল্য়ানিং করা যেতে পারে। কোন সময়টা ঠিক হবে, কী কী ভাবতে হবে, এসবই তাঁরা মাথায় রাখেন।


তাই তাঁদের সার্চ হিস্ট্রিতে এই তথ্য পাওয়া যায়। এর পাশাপাশি তাঁদের স্বামীর স্বাস্থ্য নিয়েও চিন্তা করতে হয়। সেই কথাও গুগলে সার্চ করেন তাঁরা।





শ্বশুরবাড়িতে কেমন আচরণ করবেন!


বিয়ের পর শ্বশুরবাড়িতে প্রত্যেক মেয়েকেই নিজেদের ব্যবহারে নজর দিতে হয়। কী ব্যবহার করলে সেই পরিবারের সবাই খুশি হবেন। তাঁকে সবাই পছন্দ করবেন, এই চিন্তা সব সময়ই মেয়েদের মধ্যে থাকে। তাই এই প্রশ্নের উত্তর জানতে সব সময়ই গুগলে সার্চ করে থাকেন তাঁরা।


শ্বশুরবাড়িতে কীরকম ব্যবহার করা উচিত, তা জানতে চেয়ে গুগলে সার্চ করেন মহিলারা।



আরও যে প্রশ্নটা তাঁরা করে থাকেন…


বিয়ের পর মেয়েরা প্রায়ই এই বিষয়েও সার্চ করতে থাকেন। কীভাবে তাঁরা স্বামী ও তাঁর পরিবারের মন জয় করবেন, এই বিষয়ে অবশ্যই সার্চ করেন। এছাড়াও সংসারের দায়িত্ব কীভাবে নিতে হবে, সেটাও জানতে চান মহিলারা। এর পাশাপাশি নারীরা পারিবারিক বিষয় সঠিকভাবে পরিচালনার বিষয়েও সার্চ করেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.