কিমের মতো চেহারা পেতে ৪ কোটি টাকা খরচ, তারপরই যা হল মডেলের

ODD বাংলা ডেস্ক: কিম কার্দাশিয়ানের মতো চেহারার অধিকারী করে তুলতে চেয়েছিলেন নিজেকে। শরীরে অস্ত্রোপচারের জন্য খরচ করেছিলেন ৪ কোটিরও বেশি টাকা! অথচ সেই শখের খেসারতই দিচ্ছেন ব্রাজিলিয়ান মডেল জেনিফার পামপ্লোনা।

২৯ বছর বয়সী জেনিফার ১২ বছরে ৪০টিরও বেশি  কসমেটিক সার্জারি করেছেন। কিন্তু চেহারার রূপান্তর নিয়ে খুশি ছিলেন না এই মডেল। এখন তিনিই নিজের আসল চেহারায় ফিরতে আবার ৯৫ লক্ষ টাকা খরচ করেছেন।

জেনিফার জানিয়েছেন, ২০১০ সালে ১৭ বছর বয়সে তার কিমের মতো হওয়ার সাধ হয়। সেই মতো নিজেকে বদলাতে শুরু করেন।  সেই সঙ্গে কোটি কোটি টাকা ব্যয় করে শুরু হয় একের পর এক অস্ত্রোপচার। ৪ কোটি টাকা ব্যয়ে একাধিক সার্জারি, ট্রিটমেন্ট ও ইঞ্জেকশনে প্রায় কিম হয়ে ওঠেন তিনি। মোট ৪০টি কসমেটিক প্রক্রিয়ার পর ভোল বদল হয় তার।

কার্দাশিয়ানের মতো দেখতে হয়ে যাবার পর তার ইনস্টাগ্রাম ফলোয়ারের সংখ্যা পৌঁছে যায় এক মিলিয়নে। কিন্তু অস্ত্রোপচারে আসক্ত হয়ে যাবার পর জেনিফারের একাধিক শারীরিক সমস্যা শুরু হয় । তিনি নিজে একজন সফল ব্যবসায়ী হলেও রাস্তা ঘাটে লোকে তাকে কিম কার্দাশিয়ান ভাবতে শুরু করে। ধীরে ধীরে ব্যক্তিত্বের সমস্যায় ভুগতে শুরু করেন জেনিফার।

ব্রাজিলীয় মডেল জানান, "ডিট্রানজিশন" অস্ত্রোপচারের সময় সাংঘাতিক জটিলতায় ভুগছিলাম , সংক্রমণ শুরু হয়ে যাবার পর তিন দিন ধরে গাল থেকে রক্তপাত হয়েছিল। আমি ভেবেছিলাম আমি বুঝি মারা যাবো , তারপর ভাবলাম আমার জীবন নিয়ে আমি একি করছি?"

বছরের পর বছর মন খারাপ করে থাকার পর জেনিফার নিজের ভুল বুঝতে পেরে নিজের আসল চেহারায় ফিরে আসার সিদ্ধান্ত নেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.