ক্লাসে উপস্থিতি কম, বিপদ এড়াতে শিক্ষকের সঙ্গে ফ্লার্ট করেছিলেন জাহ্নবী কাপুর!

 


ODD বাংলা ডেস্ক: বলিউড চলচ্চিত্র নির্মাতা করণ জোহরের বিশেষ শো 'কফি উইথ করণ' মানেই তারকার মেলা, আর একের পর এক গল্পকথার ঝাঁপি। তারকাদের জীবনের নানা খুঁটিনাটি হাস্যরসাত্মক বা গোপন খবরও ঝুলি ছেড়ে বেরিয়ে আসে এই শো-তে! কদিন আগেই জনপ্রিয় এই শো - এর ৭ নম্বর সিজনের দ্বিতীয় এপিসোডে হাজির হয়েছিলেন জাহ্নবী কাপুর এবং সারা আলী খান। সেখানেই অতিথি দুই অভিনেত্রীই স্বীকার করেন, বিপদ থেকে বেরিয়ে আসার জন্য ফ্লার্ট করেছেন তারা দু'জনেই! 


নতুন গেম শুরু করেছেন করণ জোহর এবারের সিজনে, নাম তার 'বিঙ্গো'। করণ সেখানে একটা তালিকা দেবেন, আর শো-তে আসা অতিথিদের বলতে হবে তারা এখান থেকে কোন কোন কাজ করেছেন। সারা এবং জাহ্নবীর ফ্লার্টিং এর খবর সেই সূত্রেই প্রকাশ পায়।


এই পর্বে এসে জাহ্নবী উত্তর দেন, 'এক শিক্ষকের সঙ্গে ফ্লার্ট করতাম। উনারও আমার উপরে ক্রাশ ছিল। উনি দেখতেই খুব মিষ্টি ছিলেন!'


শ্রীদেবী-কন্যা জানান, স্কুলে উপস্থিতি নিয়ে সমস্যা হওয়ার পর তিনি এই কাজ করেন। জাহ্নবীর ভাষ্যে, "আমি বলেছিলাম, 'সরি স্যার। সত্যি আমি ক্ষমাপ্রার্থী।' উত্তরে উনি আমায় বলেছিলেন, 'তোমার চোখ দুটো খুব সুন্দর।' আমি বললাম, 'সত্যি স্যার?' এরপর উনি বলেন, 'ডিজনি আইস। এবার থেকে আমি তোমাকে এটা বলেই ডাকব।' তারপর সারাবছরই উনি আমাকে ডিজনি আইস বলে ডেকেছিলেন।"


আর সারা তো সাফ বলে দেন, বিপদ থেকে বাঁচতে ফ্লার্ট তিনি হরহামেশাই করে থাকেন। কারণ নিজের ভুলভাল কথার জেরে নাকি প্রায়ই সমস্যায় পড়েন তিনি!


এদিকে করণ জোহর নিজেই এই চ্যাট শো- তে ফাঁস করেন যে,  সারা আর জাহ্নবী একসাথে দুই ভাইকে ডেট করেছিলেন, যারা কিনা থাকতো করণের বিল্ডিংয়েই। এই একই এপিসোডে দক্ষিণী তারকা বিজয় দেবারকোন্ডা-র উপর নিজের ভালোলাগার কথা প্রকাশ করেন সারা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.