ডিপনেক সেক্সি টপ ও ছেঁড়া জিন্সে ৪০ ছুঁইছুঁই জয়া এহসান! সোশ্যাল মিডিয়ায় যেভাবে আগুন লাগিয়েছেন…

 


ODD বাংলা ডেস্ক: সৌন্দর্যের প্রশংসা আমরা যতই কম করি, ততই কম হবে এই অভিনেত্রীর জন্য। বাংলাদেশের অভিনেত্রী জয়া এহসান পশ্চিমবঙ্গের মানুষের মনও জয় করে নিয়েছেন। আর তাঁর অভিনয়ের দক্ষতাও কম কিছু নয়।


সেই জন্য জয়ার ঝুলিতে নানা পুরস্কারও রয়েছে। যাই হোক, এই জয়া এহসানের বিউটি ও ফিটনেস সিক্রেট কী, তা নিয়ে মানুষের মনে প্রশ্নের শেষ নেই। জয়ার প্রেমে পাগল অনেকেই বিশ্বাস করতে চান না, আসছে বছর চল্লিশে পা দেবেন এই অভিনেত্রী।



যাই হোক জয়াকে সাবেকি পোশাকে দেখতেই অভ্যস্ত সবাই। সেখানে জয়া যখন ছোট্ট টপ ও রিপড জিন্সে কিলার পোজ দেন, তখন তাঁর অনুরাগীদের কী অবস্থা হয় বলুন দেখি। তাঁদের হৃদয়ে তখন প্রেমের ঝড়! সম্প্রতি এমনই একটি লুক শেয়ার করেছেন অভিনেত্রী(Jaya Ahsan in Ripped Jeans)। তাঁকে দেখে চোখ ফেরানো যাচ্ছে না। (ছবি- ইনস্টাগ্রাম @jaya.ahsan )

ক্রপ টপ পরেছেন, এই টপের বিশেষ দিকটি কী ?


জয়া এহসান একটি ক্রপ টপ পরেছেন। সেই ক্রপ টপটি সাদা রঙের। একটি ক্যাজুয়াল চিক লুক ক্যারি করেছেন অভিনেত্রী। সাদা রঙের ক্রপ টপে জয়ার জেল্লা যেন উপচে পড়ছে। তিনি নিজেকে এতটাই ফিট রেখেছেন যে, কোনওভাবেই বোঝার উপায় নেই জয়া আসলে ২৫ না ৩৯! যাই হোক, এই ক্রপ টপের সামনে রয়েছে কাট আউট ডিটেলিং। যা এই লুকের হটনেসকে ১০০ শতাংশ বাড়িয়ে দিয়েছে।


সেক্সি ক্রপ টপে হটনেসের ছড়াছড়ি!


ক্রপ টপের কাট আউট ডিটেলিংয়ে স্পষ্ট জয়ার মিডরিফ। তাঁর টোনড মিডরিফ দেখেই চোখ আটকাতে পারে আপনার। কিন্তু সেদিক থেকে নজর সরিয়ে যদি জয়ার টপের দিকেও তাকান, তাহলে দেখবেন এই টপটিও আকর্ষণীয়। এই ক্রপ টপের নেকলাইনটিকে হল্টার নেকলাইন বলা হয়।


স্ট্র্যাপ স্লিভে উন্মুক্ত জয়ার বাহু ও কাঁধের অংশ। তাঁর এই সৌন্দর্য দেখে হিংসে হতে পারে যে কোনও তরুণীরও। ক্রপ টপের ডিপ ভি নেকলাইন এই লুকে বোল্ড টাচ যোগ করেছে। টপের সামনে ড্র স্ট্রিং ডিটেলিং রয়েছে। যা আউটফিটের অন্যতম আকর্ষণ।


অপূর্ব লাগছে জয়াকে!


এর সঙ্গে জয়া একটি জিন্স পরেছেন। এই ডেনিম জিন্সে জয়াকে অপূর্ব লাগছে। তাঁর কুল চিক লুক টেক্কা দিতে পারে অনেক তরুণী অভিনেত্রীকেও। কিন্তু তিনি তো জয়াই, তাঁর সঙ্গে পাল্লা দেওয়া অতটাও সহজ নয়।


জয়ার এই প্যান্টটি স্কিন ফিট। বর্তমানে ফ্লেয়ারড নন স্কিনি জিন্সের যে ট্রেন্ডের হাওয়া উঠেছে, তাতে গা ভাসাননি জয়া এহসান।


বরং, স্কিনি ফিট জিন্সেই নিজেকে মেলে ধরেছেন তিনি। সেই জিন্স পরেই এমন কিলার পোজ দিয়েছেন জয়া, যে কেউ হার মানবেন।


রিপড জিন্সে বাজিমাত, আপনিও পরুন এভাবে...


জয়া এহসান যে ধরনের জিন্স পরেছেন, তাকে রিপড জিন্স বলা হয়। মানে কোনও জিন্সে যদি ছেঁড়া-ফাটা ডিটেলিং যোগ করা হয়। তাকেই রিপড জিন্স বলে।


আর এই ধরনের ডিটেলিং এখন ফ্যাশনে ইন। বয়স প্রায় ৪০ তো কী, নিজের সৌন্দর্য ফ্লন্ট করার সুযোগ একটুও ছাড়েননি তিনি। আর এই রিপড ডিটেলিং রয়েছে হাঁটুতে, সেই অংশটাও পোজ দেওয়ার সময় হাইলাইট করেছেন তিনি।


জয়া এহসানের জাদু, দেখুন ভিডিয়োয়...


সোশ্যালে আগুন লাগিয়েছেন এভাবে...


জয়া এহসানের কথা চিন্তা করলেই মাথায় তাঁর একটি সাবেকি সাজের ছবি আসে। সাদা-লাল পাড় শাড়িতে যেভাবে জয়া এহসানকে ‘বিসর্জন’ ছবিতে দেখা গিয়েছিল বা বিনিসুতোয় যে লুকে ধরা দিয়েছিলেন জয়া। সেই শাড়ি ছেড়ে যখন নিজেকে অন্যভাবে সাজিয়ে নেন তিনি, তখন চোখে একটা ধাক্কা তো লাগেই। কিন্তু নিজেকে সবরকম পোশাকে সাজিয়ে নেওয়ার জন্য মনের জোরও লাগে। বোল্ড লুক ক্যারি করার জন্য় অবশ্যই সাহসিকতার প্রয়োজন। আর তা জয়া করে দেখিয়েছেন বারবার।


এবারও এই কুল চিক লুকের সঙ্গে গলায় সরু চেন ও কানে স্টাডস পরেছেন। খোলা চুল নজর কাড়ছে। গালে ব্লাশের ছোঁয়া ও হাইলাইটারের ছোঁয়ায় অভিনেত্রীর গ্ল্যামার যেন চোখে পড়ার মতোই। এই জন্যেই জয়া এহসানের কোনও বিকল্প হয় না।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.