ভক্তরা পেতে চলেছে নতুন জুটি! প্রভাসের সঙ্গে রোমান্তে মাতবেন করিনা?


ODD বাংলা ডেস্ক: ‘রাধে শ্যাম’ ছবির ভরাডুবি ঝেড়ে ফেলে আবারও স্বমহিমায় ফিরতে ব্যস্ত সুপারস্টার প্রভাস। এখন দম ফেলার ফুরসত নেই এই তারকার। ‘সালার’, আর ‘প্রজেক্ট কে’ ছবির শুটিংয়ে দারুণ ব্যস্ত তিনি। এদিকে তাঁর হাতে আছে ‘আদি পুরুষ’ আর ‘স্পিরিট’-এর মতো ছবি। প্রভাসের ‘স্পিরিট’ ছবিকে ঘিরে এক নতুন তথ্য উঠে এসেছে।

বিরতির পর আবার শুটিং ফ্লোরে ফিরে এসেছেন প্রভাস। মাঝে ওজন বেড়ে যাওয়ায় সমস্যায় ভুগছিলেন এই দক্ষিণী তারকা। এখন ওজন ঝরিয়ে একদম ফিট। জানা গেছে, এখন প্রভাস ‘সালার’ ছবির হাড় হিম করা অ্যাকশন দৃশ্যের শুটিং করছেন। প্রশান্ত নীল পরিচালিত ‘সালার’ ছবিটি পুরোপুরি অ্যাকশন আর বিনোদনধর্মী। এই ছবিতে প্রভাসের সঙ্গে শ্রুতি হাসানকে দেখা যাবে। এদিকে প্রভাসের নতুন ছবি ‘স্পিরিট’ নিয়ে আবার গুঞ্জন শুরু। প্রভাসের ক্যারিয়ারে এটা ২৫তম ছবি হতে চলেছে। জানা গেছে, এই ছবির মাধ্যমে নির্মাতা সন্দীপ রেড্ডি ভাঙ্গা এক তাজা জুটি উপহার দিতে চাইছেন।

শোনা গেছে, ছবির জন্য সন্দীপ রেড্ডি নাকি বলিউড নায়িকা করিনা কাপুর খানকে প্রস্তাব দিয়েছেন। তাই প্রভাসের সঙ্গে করিনার রোমান্সের সম্ভাবনা প্রবল। এ খবর যদি সত্যি হয়, তাহলে প্রভাস আর করিনাকে প্রথম একসঙ্গে জুটি হিসেবে দেখা যাবে। ‘স্পিরিট’ ছবিটি পরিচালনা করবেন দক্ষিণের খ্যাতনামা পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা। প্রভাসের ‘আদি পুরুষ’ ছবিকে ঘিরেও ভক্তদের বেশ আগ্রহ। এই প্যান ইন্ডিয়া ছবি পৌরাণিক মহাকাব্য রামায়ণের আধারে নির্মিত হতে চলেছে। এই ছবিতে রামের ভূমিকায় প্রভাস, সীতা রূপে কৃতি শ্যানন, আর রাবণের চরিত্রে সইফ আলি খানকে দেখা যাবে।

এদিকে করিনা তাঁর ওটিটি অভিষেক নিয়ে ব্যস্ত। জাপানি লেখক কেইগো হিগাসিনোর ‘দ্য ডিভোশন অব সাসপেক্ট এক্স’ উপন্যাসের আধারে নির্মিত এক ছবির মাধ্যমে করিনা ওটিটির দুনিয়ায় পা রাখতে চলেছেন। করিনার সঙ্গে এই ছবিতে আছেন জয়দীপ আহলাওয়াত আর বিজয় ভর্মা। কিছু দিন আগে করিনা দার্জিলিংয়ে এই ছবির শুটিং করেছেন। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.