প্রেমে 'অন্ধ' হয়ে প্রেমিককে কিডনি দান যুবতীর! সুস্থ হয়েই বেপাত্তা যুবক

 


ODD বাংলা ডেস্ক:  এক যুবতীর। সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে রয়েছে বিভিন্ন ধরনের ভিডিয়ো। কিন্তু, সম্প্রতি যে ভিডিয়ো ভাইরাল হয়েছে, তা বেশ অন্যরকম। একজন যুবতী খুবই কম বয়সে প্রেমে পড়েন একজন যুবকের। কিন্তু, প্রেমে পড়ার পরেই তিনি জানতে পারেন যে, ওই যুবক ক্রনিক কিডনির রোগে আক্রান্ত। যত তাড়াতাড়ি তাঁর কিডনি বদলানো যাবে তত দ্রুত তিনি সুস্থ হয়ে উঠবেন। এরপর ওই যুবতীর সঙ্গে ম্যাচ করে যাওয়ায় তিনি নিজেই তাঁর প্রেমিককে দান করেন কিডনি। এরপরই ঘটে সেই চমকে দেওয়া ঘটনা। ওই যুবক একেবারে বেপাত্তা হয়ে যান। নেটিজেনরাও রীতিমতো হতবাক এমন একটি ঘটনা জানতে পারে। সবথেকে খারাপ ব্যাপার হল ওই যুবতীর খুবই কম বয়স এবং এখন তাঁর সারা জীবন পড়ে রয়েছে। একজন অচেনা যুবকের জন্য ওই যুবতীর পুরো জীবনটাই মুহূর্তে বদলে গিয়েছে।


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে ইউটিউবে। The Doctors নামের একটি ইউটিউবের চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে সেই ভিডিয়ো। সেখানেই Coleen Lee নামের ওই যুবতী তুলে ধরেছেন তাঁর জীবনের কাহিনী। তিনি জানিয়েছেন যে আচমকা তাঁর সঙ্গে আলাপ হয় এক যুবকের। তাঁরা একে অপরকে ভালোবাসা শুরু করেন। কয়েকদিনের মধ্যেই Coleen Lee জানতে পারেন তাঁর প্রেমিকের ডায়ালিসিস চলছে। খুব দ্রুত কিডনি পরিবর্তন না করলে, তিনি আর বাচবেন না। এরপর পরীক্ষা করে দেখা যায় Coleen Lee এর সঙ্গে ম্যাচ করেছে ওই কিডনি। ওই যুবতী কিছু না ভেবেই নিজের কিডনি দান করে দেন প্রেমিককে। এরপর ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠেন ওই যুবক। অন্যদিকে ওই যুবতী লাস ভেগাসে ঘুরতে যান।

সেরা ইলেক্ট্রনিক্স প্রোডাক্টে পাবেন 50% ছাড়


Coleen Lee লাস ভেগাস থেকে ঘুরে এসে দেখেন ওই যুবকের আর কোনও খোঁজ নেই। অনেক চেষ্টা করেও তাকে আর খুঁজে পাওয়া যায়নি। যুবতীর কিডনি নিয়ে সুস্থ হয়েই ওই যুবক পালিয়ে গিয়েছেন। সমস্ত ঘটনা তিনি বর্ণনা করেছেন। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ব্যাপক ভাবে। এক নজরে দেখে নিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.