Kim Kardashian হতে চেয়ে কয়েক কোটি টাকা খরচ যুবতীর! ঘটল চমকে দেওয়া ঘটনা

 


ODD বাংলা ডেস্ক: প্রায় সকলেরই কোনও না কোন একজন রোল মডেল থাকে ছোটবেলা থেকেই। এক একজনের ক্ষেত্রে তা আলাদা আলাদা হয়। কিন্তু, কিছু ক্ষেত্রে দেখা যায় অনেকেই জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রীকে পাগলের মতো পছন্দ করেন। এর ফলে অনেক সময়ই তাঁরা চমকে দেওয়া কিছু কাণ্ড ঘটিয়ে ফেলেন। সম্প্রতি এমনই একজন যুবতীর কাহিনী সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। পেশায় মডেল ওই যুবতীর জীবনের অন্যতম অনুপ্রেরণা কিম কার্দাশিয়ান। জীবনের প্রতিটি পদক্ষেপে তিনি কিমকেই অনুসরণ করতেন। তিনি চেয়েছিলেন কিমের মতো নিজেকে গড়ে তুলতে। এর ফলে নিজেকে পরিবর্তন করার সিদ্ধান্ত নেন তিনি। 40টি কসমেটিক অস্ত্রোপচার করে ফেলেন। কিন্তু, এরপরই তাঁর সঙ্গে ঘটে যায় এক আজব ঘটনা।


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই যুবতীর নাম হল জেনিফার পাম্পলোনা। তিনি পেশায় এক জন মডেল। জেনিফার কিম কার্দাশিয়ান হতে গিয়ে ইতিমধ্যেই খরচ করে ফেলেছেন প্রায় ৬,০০,০০০ ডলার অর্থাৎ ভারতীয় মুদ্রায় যার মূল্য প্রায় ৭৭ লক্ষ ৫৪ হাজার টাকা। হাজার কষ্ট সহ্য করে তিনি এমন কাজ করেন। কিন্তু, আচমকা তিনি নিজেকে আবার পরিবর্তন করার সিদ্ধান্ত নেন। নিজের আগের রূপে ফিরে যেতে চান। কারণ কিম কার্দাশিয়ানের মতো দেখতে হলেও, তিনি নিজেকে নিয়ে খুশি ছিলেন না। আসলে জেনিফার বুঝতে পেরেছিলেন, তিনি যেটা করেছেন সেটা শুধুই কিম কার্দাশিয়ানের আবরণ মাত্র এবং পুরোটাই কৃত্রিম। তাঁর কোনও কিছুই সত্যি নয়। এরপরই শুরু হয় আগের রূপে ফেরার আয়োজন। যা করতে তিনি ইতিমধ্যেই খরচ করে ফেলেছেন ভারতীয় মুদ্রায় প্রায় ৯৫ লক্ষ ৫২ হাজার টাকা। কিন্তু, এর ফলে ওই যুবতীর বিরাট বড় ক্ষতি হয়ে গিয়েছে।


জেনিফার পাম্পলোনা জানিয়েছেন যে, তাঁর ব্যবসা, মডেলিং এবং অন্যান্য কাজে সাফল্য এসেছে কিমের মতো দেখতে বলে। কিন্তু, একটা সময় পরে তাঁর নিজের আত্ববিশ্বাস তলানিতে এসে ঠেকে। কারণ তাঁর নিজের রূপ ঢাকা পড়ে গিয়েছিল কিমের আড়ালে। এর জন্যই কিমের খোলসের আড়ালে থাকা আসল মানুষটা বাইরে বেরিয়ে আসতে চাইছিল। এরপরই তিনি আবার কসমেটিক সার্জারি করান। কিন্তু, তাঁর চেহারা আগের থেকে পুরো বদলে গিয়েছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.