বিয়ের মণ্ডপেই কনের হাত ধরে টান প্রেমিকের! মুহূর্তে ঘটে তুলকালাম কাণ্ড

 


ODD বাংলা ডেস্ক: সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে রয়েছে বিয়ের বিভিন্ন ধরনের ভিডিয়ো। এর মধ্যে সবথেকে বেশি ভাইরাল হয় কনের মজার কান্ড। কিন্তু, সম্প্রতি দেখা যাচ্ছে বিয়ের মন্ডপে ঘটে চলেছে নানা ধরনের অপ্রীতিকর ঘটনা। কখনও বর থাপ্পড় মারছেন বউকে আবার কখনও বউ থাপ্পড় মারছেন বরকে। এরই মধ্যে আবার ভাইরাল হয় বরের সামনে কনের সিঁথিতে সিঁদুর পরিয়ে দেন প্রেমিক। সম্প্রতি আবার খানিকটা একই রকমের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বিয়ের মন্ডপে আচমকা হাজির হয়েছেন প্রেমিক। বরের সামনেই তিনি কনের হাত ধরে টানতে থাকেন। কনেকে বাঁচানোর জন্য বর এমন কাণ্ড করেন, যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে।


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রামে। bridal_lehenga_designn নামের একটি প্রোফাইল থেকে ইনস্টাগ্রামে সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে বিয়ের মন্ডপে সকলেই উপস্থিত হয়েছেন। একই সঙ্গে পাশাপাশি দাঁড়িয়ে রয়েছেন বর এবং কনে। কিন্তু, আচমকা দেখা যায় সেই বিয়ের মণ্ডপে এসে উপস্থিত হন প্রেমিক। সবাইকে হতবাক করে দিয়ে প্রেমিক সকলের সামনেই কনের হাত ধরে টানতে থাকেন। সেই দেখে বর একদিক থেকে কনের হাত শক্ত করে ধরে নেন। ওই প্রেমিক অনেক চেষ্টা করেও কনেকে নিজের কাছে টেনে নিয়ে আসতে পারেন না। কিন্তু, সবথেকে চমকে দেওয়া ব্যাপার হল বর প্রেমিকের হাত থেকে কনেকে রক্ষা করার জন্য এমন কাণ্ড ঘটান, যা ভাইরাল হতে বেশি সময় লাগেনি।


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো দেখে নেটিজেনরা ও রীতিমতো হতবাক। কারণ সকলের সামনেই ওই প্রেমিক কনের হাত ধরে টানতে থাকলেও কেউ কিছুই বলেন না। আরও চমকে দেওয়া ব্যাপার হলো, কনেকে তখন রীতিমত হাসতে দেখা যায়। কিন্তু, আচমকা সেখানে প্রেমিক উপস্থিত হওয়ার বর কিছুটা হকচকিয়ে যায়। তিনি শক্ত করে কনের হাত ধরে থাকেন। এরপর প্রেমিকার হাত থেকে কনেকে বাঁচানোর জন্য নিজেই তাকে কোলে নিয়ে অন্যদিকে চলে যান। এক নজরে দেখে নিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.