মিয়া খলিফাকে চিনতে পেরে উত্তেজিত স্বামী, স্ত্রীর মান ভাঙাতে খরচ হল ১০ লাখ!

 


ODD বাংলা ডেস্ক: মিয়া খলিফাকে চিন্তে পারার শাস্তি! রাগে গর গর করতে করতে স্বামীর উপর চোটপাট করলেন স্ত্রী! শুধু তাই নয় সাত থেকে ১০ লাখ টাকা দামের হ্যান্ডব্যাগ খোরপোশ হিসেবে নিয়েই দম নিলেন ওই মহিলা। আর এই পোস্ট করেছেন মিয়া খলিফা নিজেই। নীল ছবির দুনিয়া থেকে বিদায় নিয়েছেন তিনি। কিন্তু, সোশ্যাল মিডিয়ায় বিপুল জনপ্রিয় মিয়া খলিফা। সম্প্রতি তিনি জানিয়েছেন, প্যারিসে একটি হোটেলে তাঁকে দেখে চিনতে পারেন এক ব্যক্তি। এরপরেই তিনি উত্তেজিত হয়ে পড়েন।


এই পুরো ঘটনায় যে ওই ব্যক্তি স্ত্রীর রোষানলে পড়বেন, তা স্বপ্নেও ভেবে উঠতে পারেননি তিনি। জানা গিয়েছে, স্বামীর কাণ্ড দেখে রীতিমতো তেলেবেগুনে জ্বলে ওঠেন ওই ব্যক্তির স্ত্রী। প্রথমে স্বামীর উপর চোটপাট করেন। পরে অভিমান করে বসে থাকেন। এদিকে বউয়ের মান ভাঙাতে রীতিমতো নাকানি চোবানি খেতে হয় ওই ব্যক্তিকে। কথায় চিড়ে না ভিজলে তিনি নেন অন্য পথ। সোজা ব্র্যান্ডেড ব্যাগ উপহার দেওয়ার সিদ্ধান্ত নেন স্ত্রীকে। জানা গিয়েছে, স্ত্রীকে তিনি যে ব্যাগ উপহারে দিয়েছেন তার দাম হবে প্রায় সাত থেকে দশ লাখ। আর এই উপহার পেয়ে বেজায় খুশি স্ত্রী। রাগ গলে জল হয়ে গিয়েছে। স্বামীকে জানান, সে তাঁকে ক্ষমা করে দিয়েছে।


এই ঘটনার ভিডিয়ো নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি। জানা গিয়েছে, ওই মহিলা আদতে একজন বিখ্যাত টিকটকার। হোটেল লবিতে তিনি মিয়া খলিফাকে চিনতে পারেন। আর শুধু চিনতে পারাই নয়, স্বামী বেশ খুশি হয়। আর তা মেনে নিতে পারেননি স্ত্রী।


উল্লেখ্য, পর্ন ছবির দুনিয়া থেকে বিদায় নিয়েছেন এই তারকা। কিন্তু, সোশ্যাল মিডিয়ায় তিনি বিপুল সক্রিয়। তাঁর ভক্তসংখ্যাও নেহাত কম নয়। প্রতিদিন বিভিন্ন ছবি, ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে থাকেন তিনি। এই ঘটনার ছবি পোস্ট করার পর তিনি মিশ্র প্রতিক্রিয়া পেয়েছেন নেটমাধ্যমের থেকে। বেশিরভাগই হাসিতে ফেটে পড়েছেন। তবে একাংশের দাবি, “নিজের কদর বাড়াতেই এসব নাটুকে মিথ্যে পোস্ট করছেন মিয়া। মানুষজনের কি সত্যি খেয়ে দেয়ে আর কোনও কাজ নেই….”। মোটের উপর মিয়ার পোস্টে নতুন করে সরগরম নেটপাড়া।


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.