রেডিও মির্চি ছাড়লেন সকালম্যান মীর, উস্কে দিলেন জল্পনা


ODD বাংলা ডেস্ক: মানুষ মানুষকে মনে রাখে তার কাজের মধ্যে দিয়ে। আর কোনও মানুষ যদি কারওর দৈনিক অভ্যেসে পরিণত হয়, আর হঠাৎ যদি একদিন সেই অভ্যেসে ছেদ পড়ে, তখন? এদিনও হল খানিকটা তেমনই... ৯৮.৩ রেডিও মির্চি ছাড়ছেন, মীর আফসার আলি। দু দশকেরও বেশি সময় ধরে শহর কলকাতার ঘুম ভাঙত মীরের কণ্ঠে। তবে এবার থেকে রেডিও মির্চিতে আর তাঁর কণ্ঠ শোনা যাবে না। মির্চি ছেড়ে দিলেন মীর আফসার আলি।

২৭ বছরের সম্পর্ক রেডিওর সঙ্গে। অতঃপর বিদায়বেলায় কষ্ট যে হবে, তা বলাই বাহুল্য। উল্লেখ্য রেডিও চ্যানেলে তিনি যোগ দিয়েছিলেন ১৯৯৪ সালের ৬ আগস্ট। সেই থেকে মীরের সুপ্রভাত বলার ভঙ্গীতেই ঘুম ভাঙত শহর কলকাতার।

শুক্রবার আকাশবাণীর রেডিও স্টেশনে তাঁর প্রথম দিনের ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। সেখানেই তাঁর আক্ষেপ, “কষ্ট হচ্ছে।” শ্রোতাদেরকেও ধন্যবাদ জানিয়েছেন এতগুলো বছর তাঁকে শোনার জন্য। তবে পাশাপাশি মীর সাফ জানিয়ে দেন, “মির্চি ছেড়েছি। রেডিও নয়।”

এখানেই তিনি উস্কে দিয়েছেন জল্পনা। তাহলে কি এবার নতুন কোনও রেডিও স্টেশনে শোনা যাবে মীরের কণ্ঠ? নাকি, নিজেই শুরু করবেন নয়া স্টেশন? এর উত্তর এখনও অধরা। তবে শেষপাতে বলেই ফেললেন, কষ্ট হচ্ছে ৯৮.৩ শতাংশ মতো। অনুরাগীদের নিশ্চয় বুঝতে বাকি থাকছে না আর যে তিনি রেডিও মির্চি স্টেশনের নম্বরের কথাই উল্লেখ করেছেন মীর।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.