আপনার অর্থভাগ্য কেমন? জানুন অনামিকা দেখে!

 


ODD বাংলা ডেস্ক: জ্যোতিষশাস্ত্রের সাহায্যেই যে শুধু মাত্র জাতকের স্বভাব ও গুণ সম্পর্কে জানা যায়, তা নয়। জ্যোতিষের অপর একটি শাখা সামুদ্রিক শাস্ত্রও জাতকের ভবিষ্যৎ, চরিত্র, স্বভাব ব্যাখ্যা করতে পারে। এই শাস্ত্রের মাধ্যমে মানুষের শরীরের বিভিন্ন অঙ্গ দেখে তাঁদের ব্যক্তিত্ব সম্পর্কে তো জানা যায়ই, পাশাপাশি কোন জাতকের আর্থিক পরিস্থিতি কেমন থাকবে, তা-ও ধারণা করা যেতে পারে। হাতের অনামিকা আঙুল অর্থাৎ রিং ফিঙ্গারের গঠন দেখে কারোর আর্থিক পরিস্থিতি সম্পর্কে কী ভাবে ধারণা করবেন তা জেনে নিন। কোন ধরনের অনামিকা আঙুল আর্থিক জীবন সম্পর্কে কেমন ইঙ্গিত বহন করে জেনে নিন।


মোটা অনামিকা


যে জাতকের হাতের অনামিকা আঙুল মোটা, তাঁদের অর্থ লাভের জন্য কঠিন পরিশ্রম করতে হয়। পরিশ্রমের জোরে জীবনে পদ লাভ করেন এমন জাতক। আবার ভাগ্যের কম সাহায্যই পান এঁরা। অর্থ সঞ্চয়েও অন্যান্যদের থেকে পিছনে থেকে যান এই জাতকরা। তবে স্বচ্ছ মনের মানুষ হন এঁরা। যা বলার তা মুখে ওপরে বলার সাহস রাখেন মোটা অনামিকা আঙুলের জাতকরা।


পাতলা অনামিকা


যে জাতকদের অনামিকা পাতলা তাঁরা নিজের জীবনে প্রচুর অর্থ ও ঐশ্বর্য লাভ করে থাকেন। দামী জিনিস কেনার শখ থাকে এঁদের। দান করতে ভালোবাসেন। যা বলেন তাই করেন এমন জাতক। প্রেম জীবনে বিশ্বস্ত হন পাতলা অনামিকা আঙুলের জাতকরা। কাউকে ভালোবাসলে তাঁদের কাছে সৎ থাকেন। নিষ্ঠার সঙ্গে নিজের সম্পর্ক পালন করেন এই জাতকরা।


ছোট অনামিকা


সামুদ্রিক শাস্ত্র অনুযায়ী যে জাতকদের অনামিকা আঙুলের দৈর্ঘ্য ছোট, তাঁরা বয়স বৃদ্ধির সঙ্গে সঙ্গে অর্থ লাভ করেন। তুখর ব্যবসায়ী হন এঁরা। পাশাপাশি মানি মাইন্ডেড হন। অর্থ সঞ্চয়ে দক্ষ হন ছোট অনামিকা আঙুলের জাতকরা। বিলাসবহুল জীবনযাপনের শখ থাকে এঁদের। পাশাপাশি সততার সঙ্গে যে কোনও সম্পর্ক পালন করে চলেন এই জাতকরা।


লম্বা অনামিকা


তর্জনীর তুলনায় অনামিকা আঙুলের দৈর্ঘ্য বেশি হওয়াকে সামুদ্রিক শাস্ত্রে শুভ মনে করা হয়। এই শাস্ত্র মতে এমন জাতকদের আর্থিক পরিস্থিতি খুব ভালো হয়। এমনকি এঁদের জীবনে কখনও অর্থাভাব থাকে না। জীবনে প্রচুর নাম ও খ্যাতি অর্জন করেন এঁরা। প্রশাসনিক পদে আসীন থাকেন লম্বা অনামিকা আঙুলের জাতকরা। তবে চাকরির পাশাপাশি ব্যবসা করার শখ থাকে এঁদের।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.