মানি প্ল্যান্টের জলে মেশান এক ফোঁটা দুধ, পূর্ণ হবে মনের সব ইচ্ছে

 


ODD বাংলা ডেস্ক: Money Plant - এর উল্লেখ বাস্তু শাস্ত্রে পাওয়া যায়। বাস্তু মতে বাড়িতে মানি প্ল্যান্ট লাগালে আর্থিক উন্নতি সম্ভব হয়। অর্থ আগমনের পথ সুগম করে এই গাছ। মানি প্ল্যান্ট যতই ওপরের দিকে ওঠে, সেই পরিবারে ততই অর্থ বৃদ্ধি হয়। আবার ধন বৃদ্ধির পাশাপাশি পরিবারের সদস্যদের ভাগ্য বৃদ্ধিও করে মানি প্ল্যান্ট। উল্লেখ্য মানি প্ল্যান্ট ও দুধের মধ্যে একটি বিশেষ সম্পর্ক রয়েছে। যা ব্যক্তিকে লাভবান করতে পারে। কোনও ব্যক্তি প্রচেষ্টা সত্ত্বেও লাগাতার অসফল্ হলে, তাঁরা মানি প্ল্যান্টের সঙ্গে জড়িত একটি উপায় করতে পারেন। এর ফলে ব্যবসায় সাফল্য পাবেন, পাশাপাশি চাকরিতে উন্নতিও হবে।


এই উপায় জীবন থেকে মিটবে অর্থাভাব


১. সাফল্য লাভ করতে চাইলে বাড়ির দক্ষিণ দিকে মানিপ্ল্যান্ট রাখুন। অনেকে অফিসে নিজের ডেস্কেও মানি প্ল্যান্ট রাখেন। তবে বাস্তু অনুযায়ী কাঁচের বোতলে মানি প্ল্যান্ট রাখা উচিত নয়। আবার কারও কাছ থেকে চুরি করে আনা মানি প্ল্যান্ট বাড়িতে লাগাবেন না।


২. মনোস্কামনা পূরণের জন্য প্রতিদিন মানিপ্ল্যান্টে কাঁচা দুধ অর্পণ করে নিজের মনোস্কামনা বলুন। বাস্তু শাস্ত্র মতে এর ফলে ব্যক্তি তাঁর কাঙ্খিত বস্তু লাভ করবে।


৩. অনেক দিন ধরে কারও কাছ থেকে টাকা আদায় করার চেষ্টা করছেন অথচ পাচ্ছেন না? তা হলে একটি কাগজে সেই সমস্ত ব্যক্তির নাম লিখুন, যাঁদে কাছ থেকে আপনি টাকা পান। সোমবার সেই কাগজটি মানি প্ল্যান্টের মাটিতে রেখে দিন। কিছু দিন পর থেকেই টাকা ফিরে পেতে শুরু করবেন।


৪. মানি প্ল্যান্টে জল দেওয়ার সময় তাতে কয়েক ফোঁটা দুধ মিশিয়ে নিন। ধন বৃদ্ধির জন্য এই উপায় সহায়ক।


৫. কোনও দড়ি বা লাঠির সাহায্যে মানি প্ল্যান্টটি বাঁধবেন। এর ফলে এই লতানো গাছটি ওপরে উঠবে। মনে রাখবেন মানি প্লান্ট যত ওপরে ওঠে, জাতকের ততই ভাগ্য ও অর্থ বৃদ্ধি হয়। এর ফলে আর্থিক পরিস্থিতি উন্নত হবে এবং ইতিবাচক শক্তির বসবাস হবে।


মানি প্ল্যান্ট ও দুধে হবে সৌভাগ্য বৃদ্ধি


১. দুধকে অমৃত সমান মনে করা হয়। লক্ষ্মীকে দুধ এবং দুধ দিয়ে তৈরি প্রসাদের ভোগ নিবেদন করা হয়। লক্ষ্মীর জন্য দুধের পায়েস তৈরি করা হয়। দুধ লক্ষ্মীর প্রিয় ভোগ।


২. মানি প্ল্যান্টে জল দেওয়ার সময় তাতে দুধ মিশিয়ে দিলে ভাগ্য সর্বদা আপনার সহায়ক থাকবে। এই গাছে দুধ অর্পণ করলে তা শীঘ্র বেড়ে ওঠে এবং তার সঙ্গে পাল্লা দিয়ে জাতকের সৌভাগ্য বৃদ্ধিও হয়। এই উপায় পরিবারে লক্ষ্মীর স্থায়িত্ব বজায় থাকে। সেই পরিবার ছেড়ে লক্ষ্মী কখনও যান না।


৩. মানি প্ল্যান্ট ভুলেও শুধু দুধ দেবেন। জল দেওয়ার সময় তাতে কয়েক ফোঁটা দুধ মিশিয়ে নিতে পারেন। এর প্রভাবে পরিবারের সদস্যদের ভাগ্য তাদের সঙ্গ দেবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.