ময়লার গাড়িতে মোদী-যোগীর ছবি , চাকরি হারালেন সাফাইকর্মী


ODD বাংলা ডেস্ক: রোজকার মতোই সকালে ময়লা তুলে নিয়ে যাচ্ছিলেন এক জন সাফাইকর্মী। আবর্জনা ভেবে তিনি ময়লার গাড়িতে তুলে নেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের ছবি। এ ঘটনার জেরে চাকরি গিয়েছে উত্তর প্রদেশের মথুরা এলাকার ওই সাফাইকর্মীর।

জানা গিয়েছে, ময়লার গাড়ির সব জঞ্জালের মধ্যে দুটি ফটো ফ্রেম ছিল।আবর্জনা ভেবে রাস্তায় পড়ে থাকা ফ্রেম দুটি তিনি ময়লার গাড়িতে তুলে নেন। কিন্তু পরে দেখা যায়, ওই ফ্রেম দুটিতে রয়েছে  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের ছবি।

রাজস্থানের আলওয়ার থেকে আসা কয়েকজন পর্যটকের নজরে পড়ে ফটো ফ্রেমগুলো। তারা দেখতে পান, ময়লার গাড়িতে করে মোদী ও যোগী আদিত্যনাথের ছবি নিয়ে যাচ্ছেন ওই সাফাইকর্মী। সঙ্গে সঙ্গে তাকে থামান ওই পর্যটকরা। ময়লার স্তূপ থেকে ফ্রেম বের করতেই সবাই চমকে ওঠেন।

ওই সাফাইকর্মী জানান, ফটো ফ্রেম দুটি রাস্তায় পড়ে ছিল। আবর্জনা ভেবেই গাড়িতে তুলে নিয়েছেন। জানা গিয়েছে দেশের প্রাক্তন প্রেসিডেন্ট এপিজে আবদুল কালামের ছবিও ছিল।ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর চাকরি হারান ওই সাফাইকর্মী।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.