কালো নেট-বিকিনিতে যেন কালা জাদু করেছেন আমিশা, ৪৬ বছর বয়সেও এত সেক্সী!

 


ODD বাংলা ডেস্ক: ৪৬ বছর বয়সেও এত সেক্সী আমিশা প্যাটেল।প্রত্যেক বছর যেন পুরোনো মদের মতনই চুয়ে পড়ছে তাঁর যৌবন রস। বয়স তাঁকে একটুও কাবু করতে পারেনি। এই আবেদনময়ী ছবিগুলি তাঁর জ্বলজ্যান্ত প্রমাণ।


৪৬ বছর বয়সেও এত সেক্সী আমিশা প্যাটেল।প্রত্যেক বছর যেন পুরোনো মদের মতনই চুয়ে পড়ছে তাঁর যৌবন রস। বয়স তাঁকে একটুও কাবু করতে পারেনি। এই আবেদনময়ী ছবিগুলি তাঁর জ্বলজ্যান্ত প্রমাণ।


সময়ের সাথে সাথে আরো হট হয়ে উঠছেন তিনি, নিজের গরম গরম সেনসুয়াস ছবি পোস্ট করে শরীরের ক মনের তাপমাত্রা বাড়িয়ে দিচ্ছেন।সম্প্রতি একটি কালো নেটের বিকিনি পড়ে উথাল-পাথাল করে দিচ্ছেন লাখ লাখ পুরুষের হৃদয়।


সময়ের সাথে সাথে আরো হট হয়ে উঠছেন তিনি, নিজের গরম গরম সেনসুয়াস ছবি পোস্ট করে শরীরের ক মনের তাপমাত্রা বাড়িয়ে দিচ্ছেন।সম্প্রতি একটি কালো নেটের বিকিনি পড়ে উথাল-পাথাল করে দিচ্ছেন লাখ লাখ পুরুষের হৃদয়।২০০০ সালে কহ না পেয়ার হ্যাঁ দিয়ে বলিউডে ডেবিউ করেন এই সুন্দরী। তাঁর অভিনয় প্রতিভাও যথেষ্ট প্রশংসিত হয়েছিল।



কালো বিকিনি তে স্ববি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন 'কালো সবসময় সুন্দর', ব্ল্যাক নেট বিকিনি তে যেন ব্ল্যাকমাজিক করেছেন তিনি অনুগামীদের হৃদয়ে।


২০০০-এর দশকের হিট সিনেমা কাহো না পেয়ার হ্যায় দিয়ে, আমিশা দর্শকমহলে একটি ভাল ছাপ তৈরি করেছিলেন। সাধারণ জনগণ তাঁর সোনিয়া চরিত্রে অভিনয়ের প্রশংসা করেছিল, এমনকি হৃতিকের সাথে তাঁর অন-স্ক্রিন কেমিস্ট্রি কে সত্যি বলেও ভাবতে শুরু করেন অনেকে। আমিশার ব্ল্যাক বিকিনি ছবি দেখে উত্তাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া, ভক্তরা অগুনতি হার্ট ওফায়ার ইমজি দিয়ে ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স। অভিনেত্রী নিজেও কালো রঙ পছন্দ করেন এবং তিনিন ইজেও মনে করেন যে কালো রঙে খুব সুন্দর দেখায় তাঁকে।

 


আমিশার গদর এক প্রেম কথা, ববি দেওল অক্ষয় খান্নার বিপরীতে হামরাজ ছবি তেও তাঁর অভিনয় যথেষ্ট প্রশাংসা পায়। ২০১৮ তে থোড়া পেয়ার থোড়া ম্যাজিক ছবি তে অভিনয় করতে দেখা যায় আমিশা কে। আমিশার ইনস্টাগ্রামে গেলেই কিছু দারুন গর্জিয়াস সেক্সী বিকিনি ছবি দেখতে পাওয়া যাবে।  গদর ২বাড়িয়ে আবার বড় পর্দায় কামব্যাক করতে চলেছেন অভিনেত্রী, অনিল শর্মার পরিচালনায়। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.