বুকে উঁকি দিচ্ছে উল্কি! ব্যাকলেস রেড গাউনে সোশ্যাল মিডিয়ায় নজর কাড়লেন নুসরত জাহান

 


ODD বাংলা ডেস্ক: নুসরত জাহান মানেই অকপট সৌন্দর্য ও ব্যক্তিত্বের প্রকাশ। শুধুই কথাবার্তা বা তাঁর ব্যক্তিগত জীবনের নানা ঘটনায় এই বিষয়টি তিনি প্রকাশ করেন তাই নয়, বরং তাঁর স্টাইলিংও সেই কথাই বলে। নুসরতের স্টাইলিং ও ফ্যাশন সেন্সের(Nusrat Jahan) জন্য তিনি বর্তমান প্রজন্মের কাছে উদাহরণ।


এমনকী তাঁর এই বোল্ড ফ্যাশন নিয়ে বেশ চর্চা হয় টলিপাড়ায়। একবার বলিউড খ্যাত এক ফ্যাশন ডিজাইনারের রেড গাউনে (Red Gown) সবার নজর কেড়েছিলেন নুসরত। তাঁর সেই লুক নিয়ে কিন্তু এখনও চর্চা হয়। চলুন ফিরে দেখি সেই লুক, সঙ্গে আলোচনা করব ফ্যাশন টিপসও। (ছবি- ইনস্টাগ্রাম @nusratchirps)


স্ট্র্যাপলেস রেড গাউনে নজর কাড়লেন


নুসরতের এই ড্রেসটি জাস্ট অসাধারণ! এই ড্রেসের উপরের অংশ বডিকন প্যাটার্নের। অর্থাৎ, শরীরের সঙ্গে লেগে থাকায় তাঁর ফিগারকে দারুণ কমপ্লিমেন্ট দিচ্ছে এই ড্রেস। কোমরের নিচের অংশ থেকে ঘের দেওয়া প্যাটার্ন নজরে আসছে। যা ফ্লোর লেন্থ।


এই সুন্দর ড্রেসকে দারুণভাবে ফ্লন্ট করেছেন নুসরত জাহান। এই ড্রেসটি স্ট্র্যাপলেস। কাঁধের অংশ সম্পূর্ণভাবে উন্মুক্ত। লো কাটের এই নেকলাইনে নিজের শরীরে সৌন্দর্যকে ফ্লন্ট করার সুযোগ এক অংশও ছাড়েননি তিনি। নেকলাইনে জিওমেট্রিক প্যাটার্ন ব্যবহার করেছেন এই বিখ্যাত ফ্যাশন ডিজাইনার।



ডিজাইন করেছেন বলিউডের এই বিখ্যাত ফ্যাশন ডিজাইনার…


বিখ্যাত ফ্যাশন ডিজাইনার গৌরব গুপ্তার লেবেল রয়েছে এই ড্রেসে। এই ডিজাইনারের ড্রেস বি-টাউনের অভিনেত্রীদের খুবই প্রিয়। এমনকী তাঁর ডিজাইন করা ড্রেসে রেডকার্পেটে হাঁটেন অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনও। দীপিকা পাড়ুকোনও পরেন এই ডিজাইনারের গাউন।


ডিজাইনারের প্রায় প্রতিটি ড্রেসেই লক্ষ্য করা যায়, এই অরিগ্যামি জিওমেট্রিক প্যাটার্ন। নুসরতের ড্রেসেও যা নজর কেড়েছে।


অরিগ্যামির ছোঁয়া যখন ড্রেসে


নুসরতের এই ড্রেসের কথা লিখতে গিয়ে ডিজাইনার উল্লেখ করেছিলেন অরিগ্যামি ফোল্ডের কথা। আসলে অরিগ্যামিতে বিভিন্ন ফোল্ড ব্যবহার করা হয়। সেই ধরনের ফোল্ডই ব্যবহার করা হয়েছে ফ্যাব্রিকের সাহায্যে। এই গ্লসি গাউনে রয়েছে সেই অরিগ্যামি ফোল্ডের ছোঁয়াও।


যা এক কথায় অসাধারণ। এবং কোমরের নিচের অংশে এক একটি লেয়ার চোখে পড়ছে। এই ড্রেসে ইঞ্জিনিয়ারড ড্রেপ ডিটেলিং যোগ করেছেন ডিজাইনার।



ব্যাকলেস এই গাউনে হটনেস উপচে পড়ছে


এই লাল গাউনটি সম্পূর্ণ ব্যাকলেস। কলকাতার একটি অ্যাওয়ার্ড শো-এর জন্য ২০২০ সালে এই ড্রেসটি বেছে নিয়েছিলেন নুসরত জাহান। অফ শোল্ডার এই গাউনটি ব্যাকলেসও বটে। আর পপ রেড গাউনে পোজ দেওয়ার সময়ে নিজের টোনড মসৃণ পিঠ ফ্লন্ট করার সুযোগ ছাড়েননি অভিনেত্রী।


লো কাট নেকলাইনে উঁকি দিচ্ছে বুকের ট্যাটু। খুবই সুন্দর লাগছে অভিনেত্রীকে। এই সেক্সি ছবি দেখে সবাই প্রেমে পড়বেনই। এর সঙ্গে শুধুমাত্র একটি স্টেটমেন্ট ডায়মন্ড ইয়াররিংয়ে স্টাইলিং করেছেন অভিনেত্রী।


বান করেছেন। মেকআপে ধরে রেখেছেন নিউট্রাল টোন। তাঁকে দেখে চোখ ফেরানো দায়।


বোল্ড ফ্যাশন নুসরতের স্টেটমেন্ট!



ব্রালেটেও একইভাবে সাবলীল নুসরত। এই ব্রালেটের গভীর নেকলাইনের থেকেও বেশি আকর্ষণীয় এর স্লিভ ডিটেলিং। নুডল স্ট্র্যাপে দারুণ দেখাচ্ছে নুসরত জাহানকে। ব্রালেটের সামনের অংশে কাট আউট ডিটেিলং নজর আসছে, যা বেশ বোল্ড। তবে নুসরতও খুব সুন্দর ভাবেই ক্যারি করেছেন এই ড্রেসটি।


ব্রালেটের পিছনের অংশে রয়েছে বো ডিটেলিং। যা এই ব্রালেটের সৌন্দর্য অনেকটাই বাড়িয়ে দিয়েছে। বলি নায়িকারা তো বারবার গা ভাসিয়েছেন এই ব্রালেট ট্রেন্ডে। কিন্তু টলিউড সুন্দরীরাও যে পিছিয়ে নেই, তা বুঝিয়ে দিলেন নুসরত জাহান।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.