প্রেসিডেন্টের বিছানায় WWE-তে ব্যস্ত বিক্ষুব্ধরা! ব্যাপক ভাইরাল শ্রীলঙ্কার ভিডিয়ো

 


ODD বাংলা ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে শ্রীলঙ্কার প্রেসিডেন্টের প্রাসাদের বিভিন্ন ভিডিয়ো। যে প্রাসাদে কিছুদিন আগেই গোতাবায়া রাজাপক্ষে থাকতেন। এখন সেটাই দেশের সাধারণ মানুষের দখলে। শ্রীলঙ্কার সাধারণ মানুষ সেই প্রাসাদে নিজেদের মতো করে সময় কাটাচ্ছেন। শনিবার উত্তেজিত জনতা পুলিশের বাধা অগ্রাহ্য করে ঢুকে পড়েছিল কলম্বোয় প্রেসিডেন্ট গোতাবায়া রাজাপক্ষের প্রাসাদে। রবিবার সেখানেই দেখা গেল প্রেসিডেন্টের সাত মহলা প্রাসাদের একটি বিলাসবহুল ঘরের নরম বিছানায় দিব্য ভাতঘুম দিচ্ছে কয়েক জন তরুণ বিক্ষোভকারী। শনিবারই আন্তর্জাতিক সংবাদ সংস্থার ক্যামেরায় ধরা পড়েছিল, প্রেসিডেন্টের প্রাসাদের সুইমিং পুল ব্যবহার করছে সাধারণ মানুষ। এর মধ্যেই ভাইরাল হয়েছে প্রেসিডেন্টের বিছানায় WWE-তে ব্যস্ত বিক্ষুব্ধরা।


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে টুইটারে। @SriLankaTweet নামের একটি প্রোফাইল থেকে টুইটারে শেয়ার করা হয়েছে সেই ভিডিয়ো। সেখানে দেখা যাচ্ছে যে, শ্রীলঙ্কার প্রেসিডেন্ট গোতাবায়া রাজাপক্ষের বিছানায় WWE-তে ব্যস্ত বিক্ষুব্ধরা। কেউ বালিশ নিয়ে মারামারি করছেন আবার কেউ বিছানার উপরে উঠে লাফ মারছেন। প্রেসিডেন্টের বেডরুমে ঢুকে খাটে জায়গা না পেয়ে নিজেদের মধ্যে বালিশ ছোড়াছুড়ি করে WWE-তে ব্যস্ত শ্রীলঙ্কার সাধারণ মানুষ। সোশ্যাল মিডিয়ায় যা ভাইরাল হতে বেশি সময় লাগেনি।



শ্রীলঙ্কার প্রেসিডেন্ট গোতাবায়া রাজাপক্ষের প্রাসাদের বিভিন্ন ধরনের ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রেসিডেন্টের প্রাসাদ ঘুরে ঘুরে ক্লান্ত হয়ে এক দল যখন আরামদায়ক সোফায় বিশ্রামরত, তখন আবার কয়েকজন প্রাসাদের নরম ঘাসের মাঠে আকাশের দিকে চেয়ে শুয়ে রয়েছেন। প্রেসিডেন্টের প্রাসাদে একাধিক সুইমিং পুল। দু’দিন আগে যে সুইমিং পুলে গা ভাসাতেন দেশের প্রেসিডেন্ট। সেখানেই এখন আনন্দে মেতে দেশের আমজনতা। এছাড়াও অনেকেই প্রাসাদের রাজকীয় জিমেও ঢুকে পড়েছেন।


শনিবার যেখানে ছিল গণ অসন্তোষের দগদগে ক্ষত, রবিবার সেখানেই পিকনিকের আমেজ। ছোটদের নিয়ে অনেকেই ঘুরতে এসেছেন প্রেসিডেন্টের প্রাসাদে। যে পোডিয়াম থেকে প্রেসিডেন্ট জাতির উদ্দেশে ভাষণ দিতেন, সেখানে ছোট ছেলেকে দাঁড় করিয়ে মোবাইলে ছবি তুলছেন বড়রা। যেখানে দিন কয়েক আগে পর্যন্ত ঘুমোতেন রাজাপক্ষে, সেখানেই হাত-পা ছড়িয়ে ঘুমোচ্ছেন কেউ। আবার কেউ গা এলিয়ে ব্যস্ত মোবাইলে। প্রেসিডেন্টের প্রাসাদ রাতারাতি যেন পর্যটনস্থল হয়ে উঠেছে। প্রেসিডেন্টের ঘন সবুজ লনে দাঁড়িয়েও রীতিমতো পোজ দিয়ে সেলফি তুলতে দেখা গিয়েছে অনেককে। কেউ কেউ আবার প্রেসিডেন্টের প্রাসাদের রাজকীয় নার্সারি থেকে চারাগাছও তুলে নিয়ে গিয়েছেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.