৪২-এও বিয়েতে অনীহা রাইমার! কারণটা জানেন কী


ODD বাংলা ডেস্ক: একটা বয়সের পর "বিয়ে কবে করছ?"এই প্রশ্নের সম্মুখীন হতে হয় সবাইকে। আর এই প্রশ্নটি শুনলেই রেগে আগুন হয়ে যান সুচিত্রা সেনের নাতনি রাইমা সেন। এই তো বেশ ভালো আছেন তিনি। তাহলে খামোখা বিয়ের প্রশ্ন কেন? এমনটাই নাকি ভাবেন। এক সাক্ষাৎকারে সেই কথা জানিয়েছিলেন রাইমা সেন। সাফ জানিয়ে দিয়েছিলেন যে এই মুহূর্তে তাঁর বিয়ের কোনও পরিকল্পনা নেই। 

আগামী কয়েক বছরেও গাঁটছড়া বাঁধার কথা ভাবেননি তিনি। কিন্তু, কেন মিস থেকে মিসেস হতে চান না রাইমা সেন? উত্তরে তিনি জানান, কেরিয়ার নিয়ে ব্যস্ত থাকতে ভালো লাগে তাঁর। কাজের দিকেই লক্ষ্যটা স্থির রাখতে চান আপাতত। তবে অদূর ভবিষ্যতে কারও সঙ্গে ঘর বাঁধার সম্ভাবনা নেই, তেমনটা নয়। রাইমা জানিয়েছেন, বিয়ে করাটা মাস্ট থিং নয়। তিনি সেদিনই বিয়ে করবেন যেদিন কারও প্রেমে পাগল হয়ে উঠবেন। সেই বিশেষ মানুষটির হাত ধরে অবশ্যই সংসার সাজাতে চান রাইমা।

রাইমা-র দাবি, বিয়ে করাটা কারও জীবনের লক্ষ্য হতেই পারে না। একমাত্র বিয়েই জীবনকে সম্পূর্ণতা দেয়, তা মনে করেন না তিনি। অভিনেত্রী কথায়, "আমি বিয়ে করিনি বলে আমি সুখী নই বা আনন্দে নেই এমনটা নয়। লোকে এমন কেন মনে করে আমি সত্যিই জানি না। বিয়ের ব্যাপারে একমাত্র বাবা কিংবা মায়ের কাছেই জবাবদিহি করব। অন্য কারও আমার বিয়ে নিয়ে মতামত থাকতেই পারে না।"

তিনি আরও বলেন, "আমাদের সমাজ বিয়ে করাকে জরুরি বলে মনে করে। লোকে কী ভাববে সেটা মনে করেই ব্যস্ত হয়ে উঠি আমরা। আমরা মনে করি, বিয়ে না হলে লোকে আমাদের সম্মান দেবে না। আমি নিজের মতো করে বাঁচছি। প্রতিদিন কিছু না কিছু শিখছি। লোকে আমার ব্যাপারে কী ভাবল সেটা নিয়ে বিন্দুমাত্র ভাবি না। বিয়ে মানুষ নিজের মর্জি অনুযায়ী করবে। অন্যের কথা শুনে করবে কেন?"

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.