এবার বাংলা ছবিতে অভিনয় করবেন রিয়া চক্রবর্তী?


ODD বাংলা ডেস্ক: বহু বিতর্ক-সমালোচনা অতিক্রম করে ধীরে ধীরে মূলস্রোতে ফিরছেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা সুশান্ত টলিউডে রিয়া চক্রবর্তী। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে এমনটাই জানালেন প্রযোজক রানা সরকার। ২ জুলাই রিয়ার জন্মদিন। এই বিশেষ দিনে অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়ে, টুইটে করে রানা লেখেন, ‘শুভ জন্মদিন রিয়া। জীবনের চাকা ঘুরতে থাকুক। কলকাতায় এসে আমাদের সঙ্গে যোগ দাও।’

তবে কি বাংলা ছবিতে অভিষেক ঘটতে চলেছে অভিনেত্রীর? রানার এই টুইট কি তেমনই কোনও আভাস দিচ্ছে? একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে তিনি বলেন, “হ্যাঁ, আমি পরবর্তী ছবির জন্য রিয়ার সঙ্গে যোগাযোগ করেছি। এই দু’দিন হল। এখনও চূড়ান্ত কিছুই হয়নি। আমি মনে করি ওঁর কোনও দোষ ছিল না। মুম্বইয়ে তো তেমন কেউ কোনও কাজও দিচ্ছে না রিয়াকে। কলকাতায় ছবি করতেই পারে।”

প্রসঙ্গত, সুশান্ত সিংহ রাজপুতের অকাল মৃত্যুর পর কম জলঘোলা হয়নি। সবার আগে আঙুল উঠেছিল প্রেমিকা রিয়ার দিকে। এরপর মাদক মামলায় নাম জড়ায় তাঁর। তবে চেনা ছন্দে ফিরেছেন নায়িকা। ফ্রেব্রয়ারি মাসেই নতুন করে কাজ শুরু করার খবর জানিয়েছিলেন অভিনেত্রী। তবে বাংলা ছবিতে তাঁকে দেখা যায় কি না, তা সময়ের অপেক্ষা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.