সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে ফের ট্রোলের মুখে রূপঙ্কর বাগচী


ODD বাংলা ডেস্ক: "Who is K Man?"- কটাক্ষ কার পর প্রখ্যাত গায়ক KK-এর মৃত্য- সবমিলিয়ে কার্যত ধরাসায়ী হয়ে পড়েছিলেন গায়ক রূপঙ্কর বাগচী। কিছুদিনের জন্য অন্তরালেও চলে গিয়েছিলেন রূপঙ্কর। পরবর্তীতে সাংবাদিক বৈঠক ডেকে ক্ষমা চান তিনি। ধীরে ধীরে বিতর্ক কিছুটা থিতিয়ে গেলেও এরপরেই তাঁর বিরুদ্ধে গান চুরির অভিযোগ ওঠে। মনোরমা ঘোষাল নামের এক ইউটিউবার শিল্পীর বিরুদ্ধে নিউটাউন থানায় অভিযোগও করেন। 

আর এরই মধ্যে মঙ্গলবার রাতে একটি তাৎপর্যপূর্ণ ফেসবুক পোস্ট করেছেন শিল্পী। তিনি লেখেন, "আমি ফাটলে…।" এর সঙ্গে নিজের একটি ছবিও পোস্ট করেন তিনি। শিল্পী ওই পোস্ট করার পর থেকেই আবারও তাঁকে নিয়ে ট্রোল শুরু হয়।

বর্তমানে তাঁকে ক্রমাগত বিঁধে চলেছেন নেটনাগরিকরা। সুলগ্না সিকদার সাহা নামে এক নেট নাগরিকের মন্তব্য, "আপনি ফাটলে আমাদের বয়ে গেল।" অনির্বাণ দাসের কথায়, "অনেক তো হল। বাদ দিন না!" রাজেশ নন্দী বলেন, "আগে যদি একটু আবেগপ্রবণ হতেন, তাহলে এত গালিগালাজ খেতে হতো না।" উজ্জ্বল বিশ্বাস বলেন, "আপনাকে অসম্মান করার যোগ্যতা রাখি না। তবে জ্ঞানীগুণী মানেই পারফেক্ট নয়। তাঁদের মানসিক চিন্তা সবসময় সুন্দর হয় না, তার উদাহরণ আপনি। তনুশ্রী রাখী সাহার প্রশ্ন, "নিজের খিল্লি কেন করছেন বলুন তো?"  

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.