শনির অশুভ দশা কাটার আগে পাওয়া যায় এই ৭ সংকেত

 


ODD বাংলা ডেস্ক: Lord Shani-কে প্রায় সবাই ভয় পান। কারণ শনির অশুভ দৃষ্টি পড়লে জীবন ছারখার হয়ে যেতে পারে। সূর্যের পুত্র শনিকে কর্মফলের দেবতা বলা হয়ে থাকে। কেউ ভালো কাজ করলে শনির প্রভাবে তিনি ভালো ফল পান এবং খারাপ কাজ করলে শনির রোষে জীবনে সর্বনাশ নেমে আসতে পারে। শনির দৃষ্টি এড়িয়ে বাঁচা অত্যন্ত কঠিন। এই কারণে শনিকে নির্দয় ও নিষ্ঠুর বলে মনে করা হয়। তবে শনির দশা ছেড়ে গেলে জাতকের জীবনে অনেক ভালো প্রভাব পড়তে পারে। শনি কখন আপনার উপর থেকে কৃদৃষ্টি সরিয়ে নিতে চলেছেন তা কী ভাবে বুঝবেন দেখে নিন এখানে।


* শনিবার সকালে বাড়ি থেকে বেরনোর পর যদি আপনার পথে কোনও ঘোড়ান নাল পরে থাকতে দেখেন, তাহলে সেটি তুলে নিয়ে বাড়ি চলে আসুন। দরজার মাথা থেকে ওই ঘোড়ার নালটি ঝুলিয়ে দিন। এর অর্থ শনির প্রভাবে আপনার খারাপ সময় কেটে গিয়ে ভালো সময় আসতে চলেছে। এবার আপনার সব সমস্যা-মুক্তি ঘটবে এবং আপনার চারপাশ থেকে নেগেটিভ এনার্জি সরে যাবে।


* শনিবার সকালে বাড়ির বাইরে কোনও কাককে জল খেতে দেখা অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এর অর্থ শনির দশা থেকে মুক্তি পেতে চলেছেন আপনি। খুব শিগগিরই কোনও সুখবর পাবেন। বাড়ির ছাদে কাক বসে থাকতে দেওয়া শুভ সংকেত বলে মনে করা হয়।


* শনিবার সকালে কোনও কালো কুকুরকে বাড়ির বাইরে দেখলে ভুলেও তাকে তাড়াতে যাবেন না। এটি কিন্তু অত্যন্ত শুভ সংকেত। কালো কুকুরকে না তাড়িয়ে রুটি খেতে দিন। শনি মন্দিরের বাইরেও কালো কুকুরকে ঘুরে বেড়াতে দেখলেও বুঝবেন যে আপনার খারাপ সময় শিগগিরই কাটতে চলেছে।



অবশেষে স্বস্তি! জুলাইয়ে শনির প্রকোপ থেকে মুক্তি পাবেন দুই রাশির জাতকরা


* শনিবার কোনও গুরুত্বপূর্ণ কাজে বাড়ি থেকে বেরনোর মুখে কালো গরু দেখতে পেলে আনন্দ করুন। বুঝবেন নিজের কাজে আপনি সফল হবেনই। বাড়ির দরজায় কালো গরু আসার অর্থ আপনার সৌভাগ্যের দ্বার খুলতে চলেছে।


* শনিবার কোনও কাজে যাওয়ার সময় অশ্বত্থ গাছ দেখা শুভ বলে মনে করা হয়। এর অর্থ আপনার উপর শনির শুভ প্রভাব পড়তে চলেছে এবং নিজের কাজে সফল হতে চলেছেন আপনি।


* শনিবার সকালে কাউকে ঝাড়ু হাতে ঝাঁট দিতে দেখাও অত্যন্ত শুভ। এর অর্থ আপনার জীবনে অশুভ শক্তি কেটে গিয়ে শিগগিরই ভালো দিন আসতে চলেছে।


* শনিবার কোনও দরিদ্র ব্যক্তি বা কোনও সাধু আপনার দরজায় এসে দাঁড়ালে তাঁকে খালি হাতে ফিরিয়ে দেবেন না। দরিদ্রকে দান করুন, এতে আপনার উপর শনির দয়া সব সময় বজায় থাকবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.