পুরনো টিভিকে স্মার্ট করুন সস্তায়, HD-র থেকেও ঝাঁ চকচকে ছবি মিলবে এই ডিভাইসে

 


ODD বাংলা ডেস্ক: অবশেষে ভারতে লঞ্চ হল নতুন Google Chromecast With TV (4K)। Flipkart -এ Google -এর এই কাস্টিং ডিভাইস দেখা গিয়েছে। ই-কমার্স ওয়েবসাইটে নতুন ডিভাইসের দাম জানা গিয়েছে। একগুচ্ছ অফারে এই ডিভাইস কেনা যাবে। যে কোন টিভিতে এই ডিভাইস কানেক্ট করে স্মার্টফোন থেকে ভিডিও কাস্ট করা যাবে। সাদা রঙে এই স্ট্রিমিং ডিভাইস বাজারে এনেছে Google। যদিও TV-র পিছনে থাকার কারণে এই ডিভাইস সব সময় দেখা যাবে না।


সেরা ইলেক্ট্রনিক্স প্রোডাক্টে পাবেন 50% ছাড়

Google Chromecast With TV (4K): দাম ও লঞ্চ অফার

Flipkart ওয়েবসাইটে ইতিমধ্যেই সামনে এসেছে Google Chromecast With TV (4K)। জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্মে এই স্ট্রিমিং ডিভাইসের দাম 6,399 টাকা। সাদা রঙে এই প্রোডাক্ট কেনা যাবে। এই মুহূর্তে ভারতে Google Chromecast 3 বিক্রি হয়। সেই ডিভাইসের দাম 3,499 টাকা। অর্থাৎ আগের থেকে প্রায় দ্বিগুণ দামে এই প্রোডাক্ট লঞ্চ করল মার্কিন টেক জায়েন্ট কোম্পানিটি।


লঞ্চ অফারে একগুচ্ছ ডিসকাউন্ট নিয়ে হাজির হয়েছে Flipkart। Citi Bank ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে 10 শতাংশ (1,500 টাকা পর্যন্ত) ছাড় পাওয়া যাবে। Bank of Baroda গ্রাহকরাও একই সুবিধা পাবেন। EMI লেনদেনে Citi Bank ক্রেডিট কার্ড গ্রাহকরা 1,750 টাকা পর্যন্ত ছাড় পাবেন।


Google Chromecast With TV (4K)-তে 4K স্ট্রিমিং করা যাবে। এই প্রোডাক্টের ওজন মাত্র 118g। ভারতে এই প্রোডাক্টে 1 বছরের ওয়্যারিন্টি পাওয়া যাবে। স্ট্রিমিং ডিভাইস ছাড়াও এই প্রোডাক্টের সঙ্গে মিলবে একটি পাওয়ার কেবেল একটি 5V পাওয়ার অ্যাডাপটার, ক্রোমকাস্ট ভয়েস রিমোট, 2টি AAA ব্যাটারি। TV-র HDMI পোর্টের সঙ্গে এই ডিভাইস কানেক্ট করা যাবে। থাকছে 7 দিনের রিপ্লেসমেন্ট ওয়্যারিন্টি। অর্থাৎ এই প্রোডাক্ট কেনার 7 দিনের মধ্যে কোন সমস্যা হলে তা বদলে দেবে Flipkart।


যদিও কবে থেকে Google Chromecast With TV (4K) বিক্রি শুরু হবে সেই বিষয়ে মুখ খোলেনি Google অথবা Flipkart। ই-কমার্স ওয়েবসাইটে এই প্রোডাক্ট পেজে Coming Soon লেখা রয়েছে। অর্থাৎ শীঘ্রই এই প্রোডাক্ট বিক্রি শুরু হয়ে যেতে পারে। কিন্তু কবে থেকে Google Chromecast With TV (4K) কেনা যাবে তা এখনও জানা যায়নি।


Google Chromecast With TV (4K) কিনলে মাত্র 4,999 টাকায় Google -এর স্মার্ট স্পিকার Google Nest Hub কেনার সুযোগ পাওয়া যাবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.