সিনি শেট্টির বিকিনি লুক'! নতুন মিস ইন্ডিয়াকে নিয়ে গুগলে সবচেয়ে বেশি সার্চ করা হচ্ছে যে প্রশ্নগুলো...

 


ODD বাংলা ডেস্ক: কর্নাটকের সিনি শেট্টি মিস ইন্ডিয়া ২০২২(Femina Miss India 2022)-এর মুকুট পরেছেন। মুম্বইয়ের বান্দ্রায় জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়েছে এই মিস ইন্ডিয়া ২০২২ কন্টেস্ট। ভারত পেয়েছে তার সেরা সুন্দরীকে। এই ইভেন্টে, সিনি শেট্টি ৩১ জন ফাইনালিস্টকে হারিয়ে এই শিরোপা জিতেছেন। এরপরেই তাঁকে নিয়ে মানুষের মধ্যে কৌতূহল অনেক বেড়েছে। তবে তা কেনই হবে না? কারণ মিস ইন্ডিয়ার মুকুট জেতার পর এবার মিস ওয়ার্ল্ডের মঞ্চে ভারতের প্রতিনিধিত্ব করতে দেখা যাবে সিনিকে।


তাই আমরা সবাই সিনির (Sini Shetty) ছোট ছোট বিষয়গুলোও জানতে খুব আগ্রহী। আমরাও তাই সিনিকে নিয়ে গুগলে খোঁজাখুঁজি করছিলাম। কী জানতে পারি, তাই ভাবছিলাম। সেই সময় আমরা দেখলাম যে, মানুষ আজ তাঁর সম্পর্কে ঠিক কী কী সার্চ করেছেন। যদিও সিনি সম্পর্কে এমন অনেক কিছু ছিল, যা গুগলে প্রচুর সার্চ করা হয়েছিল, তবে তার মধ্যে চারটি প্রশ্ন ছিল এমন, যার উত্তর বেশিরভাগ মানুষই জানতে চাইছেন। (ছবি- ইনস্টাগ্রাম @sinishettyy,missindiaorg)

সবার আগে জেনে নিনি সিনি শেট্টি কে


ফেমিনা মিস ইন্ডিয়া ২০২২ বিজয়ী সিনি শেট্টি। যিনি মিস ইন্ডিয়া ২০২২ -এর গ্র্যান্ড ফিনালেতে তাঁর সৌন্দর্য, সহনশীলতা এবং বুদ্ধি দিয়ে বিচারকদের মন জয় করেছেন। তিনি কর্নাটকের বাসিন্দা। তবে তাঁর জন্ম মুম্বাইয়ে। সিনি অ্যাকাউন্টিং এবং ফিন্যান্সে স্নাতক ডিগ্রি অর্জন করেছেন।



সিনি বর্তমানে চার্টার্ড ফাইন্যান্সিয়াল অ্যানালিস্ট (CFA) কোর্সে পড়াশোনা করছেন। সিনি নাচ খুব পছন্দ করেন। 4 বছর বয়স থেকে তিনি ভরতনাট্যম শেখা শুরু করেন।


তিনি প্রিয়াঙ্কা চোপড়ার একজন বড় ফ্যান। তাঁর জার্নি দেখেই একজন মডেল হিসাবে কেরিয়ার শুরু করেছিলেন সিনি। আমরা আপনাকে জানিয়ে রাখি যে, মিস ইন্ডিয়া হওয়ার আগে সিনিকে অনেক বিজ্ঞাপনেও দেখা গিয়েছে।


প্রথম প্রশ্ন ছিল এটি


এখন সিনি সম্পর্কে সার্চ করা প্রশ্নগুলির দিকে নজর দেওয়া যাক। তাঁর বয়স ছিল গুগলে সার্চ করা প্রথম প্রশ্ন। গুগল ট্রেন্ডস অনুসারে, মিস ইন্ডিয়া হওয়ার পরে, লোকেরা প্রথমে এই মেয়েটির বয়স সম্পর্কে জানতে চেয়েছেন। সিনির আসলে বয়স কত? এই প্রশ্নই সবার মধ্যে ছিল। যাইহোক, আমরা আপনাকে বলি যে, সিনি শেট্টির বয়স বর্তমানে ২১ বছর।


দ্বিতীয় প্রশ্ন যা সবাই সার্চ করেছেন


সিনি সম্পর্কে দ্বিতীয় যে জিনিসটি সবাই জানতে চান, তা কী আপনি জানেন? বেশিরভাগ মানুষই তা জানতে আগ্রহী হয়ে উঠেছিলেন। আচ্ছা, এতে অবাক হওয়ার কিছু নেই! সাধারণত, যখন কোনও সুন্দরী একটি সৌন্দর্য প্রতিযোগিতা জিতে শিরোনামে থাকলে, সবাই তখন তাঁর সঠিক বয়স, উচ্চতা জানতে চান।



এমনকী তিনি কতটা শিক্ষিত, সে বিষয়ে খোঁজ-খবর রাখেন। সিনি শেট্টির উচ্চতা কত? আমরা আপনাকে জানাই, তাঁর উচ্চতা ৫ ফুট ৯ ইঞ্চি।


তৃতীয় প্রশ্নটি ছিল…


একই সময়ে, আমরা সিনি সম্পর্কিত তৃতীয় প্রশ্নের কথা বলি। মানুষ তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল এবং পরিবারের সদস্যদের জানার আগ্রহ দেখিয়েছেন। মানুষ জানতে চান, সিনির পরিবারে কতজন আছে। আমরা আপনাকে জানিয়ে রাখি যে তাঁর পরিবারে বাবা-মা ছাড়াও একজন ভাইও আছেন। এই মুহূর্তে সিনি অবিবাহিত।


চতুর্থ প্রশ্ন শীঘ্রই হবে ট্রেন্ড!


তিনটে প্রশ্নর প্রসঙ্গ তো গেল, কিন্তু চতুর্থ প্রশ্ন শুনলে আপনিও চমকে যেতে পারেন। মানুষ সুন্দরীকে দেখে এতটাই মুগ্ধ যে এরই মধ্য়ে সিনির বিকিনি লুক নিয়ে সার্চ করছেন। সিনিকে বিকিনিতে অনেকেই দেখতে চান। সেই জন্যই গুগলে তা লিখে সার্চ করেছেন। তবে সিনি এতটাই সুন্দর, আমাদের মনে হয়, বিকিনিতে তিনি বাজিমাত করবেন। টেক্কা দিতে পারেন বলিউডের আচ্ছা আচ্ছা অভিনেত্রীদেরও।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.