পুলিশ ডেকে সরকারি চিকিৎসককে মারধরের অভিযোগ কালচিনির বিডিওর বিরুদ্ধে

 


ODD বাংলা ডেস্ক: বিডিওর নিরাপত্তারক্ষীদের মারে জখম ওই সরকারি চিকিৎসককে আলিপুরদুয়ার জেলা হাসপাতালের আইসিইউ-তে ভর্তি করানো হয়েছে।


বন দফতরের রেঞ্জার এবং পুলিশকে ডেকে সরকারি চিকিৎসক এবং তাঁর সঙ্গীদের নিগ্রহের অভিযোগ উঠল আলিপুরদুয়ারের কালচিনির বিডিও প্রশান্ত বর্মনের বিরুদ্ধে। অভিযোগ, সোমবার রাতে ১১টা নাগাদ বক্সা ব্যাঘ্র প্রকল্পের দমনপুর এলাকায় ঘটনাটি ঘটেছে।


আলিপুরদুয়ার জেলা হাসপাতালের চিকিৎসক সুবীর দাসকে মারধরের অভিযোগও উঠেছে বিডিও প্রশান্তের বিরুদ্ধে। তিনি গাড়িতে বসে তাঁর নিরাপত্তারক্ষীদের দিয়ে চিকিৎসককে মারধোরের করিয়েছেন বলে অভিযোগ। ওই চিকিৎসককে আলিপুরদুয়ার জেলা হাসপাতালের আইসিইউ-তে ভর্তি করানো হয়েছে। আলিপুরদুয়ার থানায় এ বিষয়ে লিখিত অভিযোগ দায়ের করেছেন চিকিৎসক সুবীর।


কালচিনির বিডিও প্রশান্ত মঙ্গলবার ফোনে বলেছেন, ‘‘গত কাল রাতে বক্সা ব্যাঘ্র প্রকল্পের দমনপুরে মত্ত অবস্থায় ওই ডাক্তার ও তাঁর সঙ্গীদের দেখতে পাওয়া যায়। আমি দমনপুর রেঞ্জের রেঞ্জার ও আলিপুরদুয়ার জংশন পুলিশকে ডেকে তাঁদের হাতে তুলে দিয়েছি ওই চিকিৎসক ও তাঁর সঙ্গীদের। এখন উলটে বিডিওর বিরুদ্ধে মারধোরের অভিযোগ এনেছেন ওই চিকিৎসক। আর এই ঘটনায় মদত দিচ্ছে আইএমএ আলিপুরদুয়ার শাখা।’’


যদিও এ বিষয়ে পুলিশ কোনও মন্তব্য করেনি। আলিপুরদুয়ার থানার আইসি অনিন্দ্য ভট্টাচার্য বলেন, ‘‘এখানে অভিযোগ জমা পড়েছে। আমি তা কালচিনি থানায় পাঠিয়ে দিয়েছি।’’ মত্ত অবস্থায় ওই চিকিৎসকের একটি ভিডিয়ো ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে। তবে আনন্দবাজার অনলাইন ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.