বিশাল সাইজের Anaconda কামড় দিল গাইডের পায়ে! ভাইরাল ভয়ংকর ভিডিয়ো

 


ODD বাংলা ডেস্ক: সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে রয়েছে সাপের বিভিন্ন ধরনের ভিডিয়ো। কিন্তু, সচরাচর এমন বিশাল সাইজের অ্যানাকোন্ডার ভিডিয়ো দেখতে পাওয়া যায় না। সাধারণত অ্যানাকোন্ডার বিষ নেই, তারা নিজেদের সংকুচিত করার মাধ্যমে শিকারকে হত্যা করে থাকে। কিন্তু, সম্প্রতি বিশাল সাইজের একটি অ্যানাকোন্ডা, যে কাণ্ড ঘটিয়েছে তা দেখে চমকে উঠেছেন নেটিজেনরা। বিশাল সাইজের সেই অ্যানাকোন্ডা জলের নীচ থেকে লাফ দিয়ে সোজা নৌকার ট্যুর গাইডকে আক্রমণ করে। নৌকায় উপস্থিত পর্যটকরাও রীতিমত ভয় পেয়ে যান। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়ো শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রামে। lavaginha_ নামের একটি প্রোফাইল থেকে সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। ভাইরাল সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে যে, জলের নিচে কুণ্ডলী পাকিয়ে রয়েছে বিশাল সাইজের অ্যানাকোন্ডা সাপ। ব্রাজিলিয়ান গাইড সাপটিকে দেখতে পান এবং সিদ্ধান্ত নেন অন্য পর্যটকদেরও দেখাবেন। যখনই তিনি বিশাল সাপটির ভিডিয়ো করা শুরু করেন, তখনই ওই বিরাট অ্যানাকোন্ডা লাফিয়ে ট্যুর গাইডকে আক্রমণ করে। আঘাতপ্রাপ্ত হওয়ার পরেই তিনি কাঁদতে শুরু করেন। কিন্তু, সৌভাগ্যক্রমে অ্যানাকোন্ডার কামড় গাইডের ত্বকের ভিতরে প্রবেশ করতে পারেনি। এর ফলে সেই যাত্রায় প্রাণে বেঁচে যান তিনি।


সাধারণত অ্যানাকোন্ডাদের বেশিরভাগ সময় কাটে জলার তলায়। জলাভূমি এবং কম জলস্রোতের নদীতে এদের দেখা যায়। ব্রাজিল এখনও বহু সংখ্যায় অ্যানাকোন্ডা রয়েছে। মর্মান্তিক ঘটনাটি 38 বছর বয়সী জোয়াও সেভেরিনো ফ্রেমবন্দি করেছিলেন। গত 30 জুন মধ্য ব্রাজ়িলের রাজ্য গোইয়াসের আরাগুইয়া নদীর ধারে একটি নৌকায় পর্যটকদের একটি দলকে নেতৃত্ব দিচ্ছিলেন ওই ট্যুর গাইড। তখনই তাঁর সঙ্গে ঘটে যায় মর্মান্তিক সেই দুর্ঘটনা। বিশাল সাইজের অ্যানাকোন্ডা জলের নীচ থেকে এভাবে লাফ দিয়ে ওঠেন যা খুবই ভয়ংকর। একটু এদিক ওদিক হলেই ঘটে যেতে পারত মারাত্মক ঘটনা। কারণ সেই নৌকায় অন্য পর্যটকরাও উপস্থিত ছিলেন। এক নজরে দেখে নিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো।


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো দেখে নেটিজেনরাও হতবাক। ঘুরতে গিয়ে এমন কোনও কাজ করা উচিত নয়, যেখানে নিজের প্রাণের ঝুঁকি রয়েছে। ভিডিয়ো করার জন্য নিজের জীবন বিপন্ন করা বুদ্ধিমানের কাজ নয়। তাই সবসময় সতর্ক থাকার প্রয়োজন রয়েছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.