জন্মছকের প্রথম ঘরে সূর্য থাকলে জীবনে যা চান, তার সবই পাবেন আপনি

 


ODD বাংলা ডেস্ক: Astrology অনুসারে সূর্য হল সব গ্রহের রাজা। সূর্য আমাদের শক্তি ও ক্ষমতা প্রদান করে। জ্যোতিষ অনুসারে সূর্য যেহেতু সব গ্রহের রাজা, তাই যার জন্মছকে সূর্য ভালো অবস্থানে থাকে, সেই ব্যক্তি রাজার মতো জীবন যাপন করেন। আমাদের আত্মার সঙ্গেও সূর্যের যোগ রয়েছে। তাই কোষ্ঠীতে সূর্যের অবস্থান শক্তিশালী হলে সেই ব্যক্তির মধ্যে ধর্মীয় ভাব অধিক থাকবে। এই জাতকের মধ্যে কখনোও আত্মবিশ্বাসের অভাব হয় না। জেনে নিন আপনার জন্মছকের প্রথম ঘরে সূর্য থাকলে তা কী ভাবে আপনার জীবনের উপর প্রভাব বিস্তার করে।



* কোনও জাতকের কোষ্ঠীর প্রথম ঘরে সূর্য থাকলে সেই ব্যক্তির প্রকৃতি স্বচ্ছ ও সাদাসিদে। এই জাতকের ভাই-বোনেরাও অত্যন্ত সৌভাগ্যময় হয়ে থাকেন।


* জন্মছকের প্রথম ঘরে সূর্যের উপস্থিতির কারণে জাতকেরা শিক্ষাক্ষেত্রে অত্যন্ত ভালো ফল লাভ করেন। এরা বাধ্য ও নিয়মানুবর্তী হয়ে থাকেন। এরা সত্‍ ও ধার্মিক প্রকৃতির মানুষ হন। জন্মছকের প্রথম ঘরে সূর্য থাকলে তাঁদের নীতিবাদী হন, এদের নৈতিকতা বোধ প্রবল হয়। সবার সঙ্গে কী ভাবে ব্যবহার করতে হয়, তা খুব ভালো করে জানেন এই ধরনের মানুষরা।


* তবে জন্মছকের প্রথম ঘরে সূর্য থাকার কিছু কিছু নেগেটিভ পয়েন্টও আছে। এরা অত্যন্ত রাগী হয়ে ওঠেন অনেক সময়। এরা কখনও কখনও এতই রেগে যান, যে এদের ব্যবহার তখন অন্যের কাছে অযৌক্তিক ও বাড়াবাড়ি বলে মনে হয়।


* সূর্য জন্মছকের প্রথম ঘরে থাকলে সেই জাতককে অনেক সময় আলস্য গ্রাস করে থাকে। এরা কাজ শুরু করতে গড়িমসি করেন। তবে একবার কাজ হাতে নিয়ে ফেললে তা শেষ করে তবেই শ্বাস ফেলেন।


* এরা জীবনে অত্যন্ত উচ্চাকাঙ্খী হন। নিজের প্রখর ব্যক্তিত্বের কারণে অন্য়ের উপর সহজেই প্রভাব বিস্তার করতে পারেন। অনেক সময় এদের ব্যবহারে ঔদ্ধত্য প্রকাশ পায়।


* জন্মছকের প্রথম ঘরে যাঁদের সূর্য থাকে, তাঁরা শারীরিক ভাবে আকর্ষণীয় চেহারার অধিকারী হন। এঁরা লম্বা ও উজ্জল কপাল থাকে এদের। তবে জন্মছকের প্রথম ঘরে সূর্যের কারণে অনেক সময় অল্প বয়সে মাথার চুল পড়ে যেতে পারে। চোখের সমস্যাও দেখা দিতে পারে এদের।


* যাঁদের কোষ্ঠীর প্রথম ঘরে সূর্য থাকে, সাধারণত তাঁরা সরকারি চাকরি করে থাকেন। এরা কর্মক্ষেত্রেও নিজেদের প্রভাব ও প্রতিপত্তি বিস্তার করেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.