কৃমি হওয়ার ভয়ে পোষ্যকে কেক খাওয়াতে পারেন না? আর চিন্তা নেই, এখানে রইলো বিশেষ কেকের সন্ধান

 


ODD বাংলা ডেস্ক: আপনার পোষ্যর জন্মদিনকে আরও বিশেষ করে তুলতে কিছু বিশেষ কেকের রেসিপি দেওয়া রইলো। চিন্তা করবেন না, উপাদানগুলি আপনার পোষ্যর জন্য একদম নিরাপদ। Paw Petisserie-এর প্রতিষ্ঠাতা ইয়াশিকা অরোরার আমাদের কুকুরের জন্য তৈরি এই কেক গুলির কিছু দুর্দান্ত রেসিপি দিয়েছেন।


কখনো আপনার পোষা প্রাণীর জন্মদিনকে অতিরিক্ত বিশেষ করার কথা ভেবেছেন? আপনার পোষা প্রাণীর জন্মদিনটিকে তাদের মনে রাখার মত করে তুলতে কেক, কাপকেক, আইসক্রিম এবং প্রচুর ট্রিটের রেসিপি দেওয়া হলো! কেন শুধু মানুষের জন্মদিনেই সব মজা হবে? আমাদের পোষা প্রাণীরা তাদের জন্মদিনগুলিকে কেক/কাপকেক দিয়ে উপভোগ করতে পারে তা নিশ্চিত করার জন্য, ওদের জন্য সমস্ত নিরাপদ উপাদান দিয়ে তৈরি কেকের রেসিপি রইলো। কুকুরের জন্য কেক তৈরির ধারণাটি শুধুমাত্র উত্তেজনাপূর্ণ এবং চ্যালেঞ্জিং নয়, ওদের জন্য উপাদানগুলিকে মাথায় রেখে একটি নিরাপদ মেনু তৈরি করাও খুব গুরুত্বপূর্ণ। প্রিজারভেটিভ ছাড়া শুধুমাত্র আসল খাবার ব্যবহার করাই সবচেয়ে গুরুত্বপূর্ণ।

এখানে কুকুরের জন্য ৫ টি কেকের একটি তালিকা রয়েছে যা আপনার কুকুর তার জন্মদিনে খেতে পছন্দ করবে:


১. চিকেন এবং পনির:  মেনুতে সর্বাধিক বিক্রিত ফ্লেভারগুলির মধ্যে একটি যা সমস্ত মুরগি প্রেমীদের পাগল করে তোলে৷


২. কলা পিনাট বাটার এবং ওটস:  আরেকটি সর্বাধিক বিক্রিত স্বাদ যা চিনাবাদাম মাখন এবং কলা প্রেমীদের প্রিয় ।


৩. আপেল এবং পিনাট বাটার ডিলাইট:  যে সমস্ত কুকুর একেবারেই শস্য খায় না তাদের জন্য এটি সেরা পছন্দ। এই ময়দাবিহীন কেকটি প্রোটিনে পূর্ণ এবং চিনাবাদামের মাখনের সুস্বাদু স্বাদ রয়েছে! 


৪. কুমড়ো:  এটি সমস্ত স্বাস্থ্য-সচেতন কুকুরের জন্য সেরা বিকল্প যারা কুকুরের শরীরের খুব যত্নের সাথে একটু স্বাদ রাখতে চান।


৫. নারকেল এবং মধু:  নারকেল কুকুরের জন্য একটি সুপার ফুড। নারকেল তেলের মতো সামান্য নারকেলের স্বাদ যোগ করলে তা ওদের কেককে সুস্বাদু করে তুলবে।


এছাড়াও আপনাকে আপনার ফার বেবির পছন্দ/অভিরুচি অনুযায়ী অথবা যদি কোনো খাদ্যতালিকাগত বিধিনিষেধ থাকে তাহলে আপনাকে কেকের উপাদান কাস্টমাইজ করার স্বাধীনতা দেয়। এই গ্রীষ্মে তাপ থেকে বাঁচতে আপনি আপনার পোষা প্রাণীদের জন্য আইসক্রিমও অর্ডার করতে পারেন। 

চিকেন আইসক্রিম, স্যামন আইসক্রিম, চিকেন জার্কি, মাটন চপস এবং আরও অনেক কিছুর মতো একক উপাদানের ট্রিটগুলিও পাওয়া যায়! পোষা বেকারির পণ্যগুলির একটি মূল বৈশিষ্ট্য হল যে এতে কোন গ্লুটেন নেই, চিনি নেই, লবণ নেই, প্রিজারভেটিভ নেই, কৃত্রিম স্বাদ নেই এবং কৃত্রিম রং নেই!

পেট বেকারি দ্বারা অফার করা কেক এবং কাপকেকের ডিজাইনগুলি আপনার চার পায়ের সহচরের মতোই সুন্দর। সবচেয়ে বেশি বিক্রি হওয়া কেকের ডিজাইন ডগগো ফেস কেক। এটির সূক্ষ্মতার প্রেমে না পড়ে আপনিও থাকতে পারবেন না।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.