শ্যাটো মিরাভাল ওয়াইনারি মামলায় ব্র্যাড পিটের বিরুদ্ধে জয় অ্যাঞ্জেলিনা জোলির

 


ODD বাংলা ডেস্ক: শ্যাটো মিরাভাল ওয়াইনারি নিয়ে অ্যাঞ্জেলিনা জোলি এবং ব্র্যাড পিটের মামলায় প্রাক্তন এই দম্পতির সংঘাতের সাক্ষী থাকলো কোর্ট।


শ্যাটো মিরাভাল ওয়াইনারি নিয়ে অ্যাঞ্জেলিনা জোলি এবং ব্র্যাড পিটের মামলায় প্রাক্তন এই দম্পতির সংঘাতের সাক্ষী থাকলো কোর্ট। শ্যাটো মিরাভাল ওয়াইনারি মামলায় অ্যাঞ্জেলিনা জোলি ব্র্যাড পিটের বিরুদ্ধে আইনি লড়াইয়ে জিতেছেন ৷ ২০০৮ সালে ব্রাঞ্জেলিনা শ্যাটোতে চলে আসেন এবং বিখ্যাত রোজ কোম্পানির নিয়ন্ত্রণ নেন।  তাদের বিবাহ বিচ্ছেদের পরে, জোলি তার ওয়াইনারির অংশীদারিত্ব বিক্রি করে দেয়। এই ঘটনায় ব্র্যাড পিট এবং অ্যাঞ্জেলিনা জোলির ব্যবসা এবং বিভিন্ন ব্যবসায়িক অংশীদারদের মার্কিন যুক্তরাষ্ট্র, ফ্রান্স এবং লুক্সেমবার্গে একের পর এক মামলার দিকে পরিচালিত করে । অ্যাঞ্জেলিনার টিম ব্র্যাড, তার ব্যবসায়িক ব্যবস্থাপক এবং তার কোম্পানি মন্ডো বোঙ্গোর  নথি জমা দিয়েছিল। আদালতে কাগজপত্র এবং চিঠিপত্রের জন্য জোলির অনুরোধ প্রত্যাখ্যান করার জন্য ব্র্যাড পিটের দল উঠে পরে লড়াই করেছিল বলে জানা যায়। শুক্রবার, অর্থাৎ ২২ জুলাই, এলএ-তে একজন বিচারক বলেছেন যে ব্র্যাড এবং তার অংশীদারদের অবশ্যই বিরোধী আইনজীবীদের কাগজপত্র এবং চিঠিপত্র দিতে হবে এবং তারা সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল না করা পর্যন্ত তারা থামতে পারবে না।


ইটার্নাল তারকা জোলির ব্যবসায়িক কার্যক্রমের ঘনিষ্ঠ সূত্র অনুসারে , এটি দাবি করা হচ্ছে যে বুলেট ট্রেন তারকা ব্র্যাড পিট অ্যাঞ্জেলিনার সাথে তার বিবাহ বিচ্ছেদের রাগকে ব্যবসায়িক ক্ষেত্রে টেনে নিয়ে আসছেন। তিনি আরও যোগ করেছেন,  'যেকোন যুক্তিবাদী মানুষ স্টোলির মত ব্যবসায়িক অংশীদার পেলে খুশি হবেন। তাদের শীর্ষস্থানীয় বিপণন এবং বিতরণ রয়েছে। তিনি জোলির প্রতি তার ঘৃণার উর্ধ্বে আর কিছুই দেখতে পাচ্ছেন না।'


যদিও তারা যুক্তি দেয় যে স্টোলি ব্যবসার বৃদ্ধির জন্য বিশাল সুযোগ দেয়, ব্র্যাডের ঘনিষ্ঠ একটি সূত্র অভিযোগ করে যে স্টোলির সঙ্গে চুক্তিটি কোনও বুদ্ধিমানের মত কাজ নয় এবং ব্র্যাড ওই ব্যবসায়িক সংস্থার কাছে জোলির সত্বটি বিক্রি করার প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন যখন তিনি জোলির সঙ্গে বিবাহিত ছিলেন। ভাল বিতরণের জন্য ব্যবসার একটি অংশ বিক্রি করার ধারণাটি  পিটের দীর্ঘদিনের পরিকল্পনাকে প্রতিহত করেছিল। তিনি বলেছেন, '[তাদের সন্তানদের] ভবিষ্যতের জন্য সঞ্চয় ধরে রাখার সর্বোত্তম উপায় পিতামাতার জন্য এই ক্রমবর্ধমান মূল্যবান এবং সম্প্রসারিত সম্পদের সম্পূর্ণ মালিকানা বজায় রাখা। 'ব্র্যাড পিট এবং অ্যাঞ্জেলিনা জোলি ২০১৪ সালে শ্যাটো মিরাভাল ওয়াইনারিতে বিয়ে করেছিলেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.