নিকটাত্মীয়ের সঙ্গে মতবিরোধ হতে পারে এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা



 ODD বাংলা ডেস্ক: সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 


সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 


সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

আজ আপনি পুরোপুরি ছুটি উপভোগ করবেন। পরিবার সম্পর্কিত কাজগুলো সম্পূর্ণ করতে সমস্ত সদস্যকে সহায়তা করুন। প্রিয় বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। বাড়ির প্রয়োজনীয় জিনিস কিনতে পারেন। অতিরিক্ত কাজের কারণে আপনার মানসিক চাপ বাড়বে। ব্যবসার কাজে নজড় দিন। 


সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

যে কোনও কাজে সফলতা পেতে হলে সতর্ক হতে পার। কাজে সফল হয়ে ভাগ্য জয় করবেন। প্রভাবশালী ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ লাভজনক হবে। অন্যথায় আত্মীয়দের সঙ্গে বিবাদ হতে পারে। কর্মক্ষেত্রে নতুন ব্যবসার সুযোগ আসবে। বিশ্রামের জন্য সময় প্রয়োজন। 


সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গ্রহের অবস্থান অনুকূল হবে। আপনি সামাজিক বা রাজনৈতিক ক্ষেত্রে বিশেষ সুবিধা পাবেন। বিশেষ ব্যক্তির সমর্থন পাবেন আজ। আপনার উপস্থাপনার ভুলে ক্ষতি হতে পারে। টাকা সংক্রান্ত লেনদেন এড়িয়ে চলুন। অতিরিক্ত ক্লান্তি থেকে মুক্তি পেতে পরিবারের সঙ্গে বিনোদনে কিছু সময় কাটবে। স্বাস্থ্য ভালো থাকবে।  


সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

কঠিন সময়ে নিকটাত্মীয়দের সমর্থন করা আপনাকে আন্তরিক সুখ দেবে। শিশুদের যে কোনও সমস্যার সমাধান খুঁজে পেতে পারেন। কোনও অনুষ্ঠানে যাওয়ার সুযোগ পেতে পারেন। পারিবারিক বিষয় হস্তক্ষেপ করবেন না। ঋতুপরিবর্তন স্বাস্থ্যের ওপর প্রভাব ফেলবে। 


সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 

ছাত্র-যুবকদের পড়াশোনা ও কর্মজীবন নিয়ে বাধা দেখা দিতে পারে। তবে, তা সহজে দূর হয়ে যাবে। পেশাগত কাজে যত বেশি পরিশ্রম করবেন, তত লাভ হবে। নিকটাত্মীয়ের সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীর ব্যবসায় একটু অসাবধানতা দেখা যাবে। নেতিবাচক চিন্তা আপনার ওপর আধিপত্য হতে দেবেন না। 


সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

আপনি যত বেশি কাজ করবেন, ভাগ্য তত বেশি সমর্থন করবে। বাড়ির বড়দের আশীর্বাদ ও স্নেহ আপনার সৌভাগ্য বৃদ্ধি করবে। আটকে থাকা টাকা আদায় হবে। মনোভাব ইতিবাচক রাখুন। স্ত্রী ও পরিবারের সদস্যদের পরামর্শ আপনার কাজগুলো সহজ করে তুলবে। নেতিবাচক পরিবেশ তৈরি হতে পারে সতর্ক থাকুন।  


সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

ব্যক্তিগত ও ব্যবসা সংক্রান্ত কাজ ঠিক মতো সম্পন্ন হবে। সামাজিক ও রাজনৈতিক সক্রিয়তা বাড়বে। গ্রহের অবস্থান সঠিক থাকবে। বাড়ির পরিবেশ ভালো থাকবে। ডায়েট ও রুটিন অবহেলা করবেন না। 


সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 

ক্লান্তি ও শিথলতা থেকে মপক্তি পেতে আপনার প্রিয় কাজে সময় ব্যয় করুন। ধর্মীয় ও সামাজিক সংগঠনের সঙ্গে আপনার সময় ব্যয় আপনাকে আধ্যাত্মিক ও মানসিক শান্তি দেবে। আপনার অহং ও রাগ নিয়ন্ত্রণ করুন। দাম্পত্য জীবনে ভালো সম্প্রীতি বজায় থাকবে। গ্যাস ও কোষ্ঠকাঠিন্যের কারণে মাথাব্যথা থাকবে। 


সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 

আজ সন্তানের পড়াশোনা এবং কর্মজীবন সম্পর্কিত কোনও শুভ সংবাদ পেতে পারেন। ধন-সম্পদ সংক্রান্ত কোনও বিষয় বিবাদ থাকতে তা কারও হস্তক্ষেপে সম্পন্ন হতে পারে। কাজের চাপে বিশ্রামের জন্য সময় বের করুন। ব্যবসায় অতিরিক্ত অর্থ বিনিয়োগ করবেন না। স্বামী-স্ত্রীর সম্পর্কের মধুরতা বজায় থাকবে। জয়েন্ট ও শিরার ব্যথায় ভুগতে পারেন।  

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.