একই পুরুষের সঙ্গে ডেটে যেতে চান সারা-জাহ্নবী! জেনে নিন কে সেই ভাগ্যবান



 ODD বাংলা ডেস্ক: Sara And Janhvi Wants To Date With Vijay: আর বাকি মাত্র ৪৮ ঘণ্টা। বৃহস্পতিবার ঠিক সন্ধ্যা ৭ টার সময় মুঠোফোনের পর্দায় আবার আসছেন করণ জোহর (Karan Johar)। দ্বিতীয় এপিসোডে করণের কফি কাউচে থাকছেন সারা আলি খান ও জাহ্নবী কপুর। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে দ্বিতীয় পর্বের প্রোমো। রণবীর সিং ও আলিয়া ভাটের উপস্থিতিতে জমে উঠেছিল কফি উইথ করণের প্রথম পর্ব। সারা আর জাহ্নবী তাঁদের নির্ভেজাল বন্ধুত্বের গল্পই শোনাবেন কফি উইথ করণ সিজন ৭-এর দ্বিতীয় পর্বে (Koffee With Karan 7 )।


সোশ্যাল মিডিয়ায় প্রোমো (KWK 2nd Episode) পোস্ট করে করণ লিখেছেন, 'টু অফ মাই ফেভারিট গার্লস অ্যাট দেয়ার আনফিল্টারেড বেস্ট।' করণ-সারা আর জাহ্নবী এই ত্রয়ীর বন্ধুত্বেরই কয়েক ঝলক রয়েছে কফি উইথ করণের আগামী পর্বের প্রোমোতে। আর এই পর্বে জানা যাবে সারা আর জাহ্নবীর মধ্যে শুধু বন্ধুত্বের গভীরতাই নেই, তাঁদের পছন্দের পুরুষটাও নাকি এক!


প্রোমোতে জাহ্নবীকে মজা করে বলতে শোনা যাচ্ছে অনেকেই নাকি তাঁদের একে অপরের অশ্লীল বা খারাপ দিক গুলো তুলে ধরতে বলেন। অন্যদিকে সারাকে তাঁর প্রাক্তন অর্থাৎ কার্তিক আরিয়ান সম্পর্কে প্রশ্ন করেন করণ। উত্তরে সারা অকপটে বলেন, "কার্তিক সকলের এক্স, তাই এখন আমারও এক্স"।


কেদারনাথের অভিনেত্রীর উত্তর শুনে হেসে একেবারে মাটিতে লুটিয়ে পড়ছেন জাহ্নবী। এ তো গেল সকলের আলাদা আলাদা মন্তব্য, হাসি মজার মুহূর্ত। কিন্তু আপনি কী জানেন জাহ্নবী আর সারা একই পুরুষের সঙ্গে ডেটে যেতে চান।



কফি কাউচে করণ সারাকে জিজ্ঞেস করেন তিনি কার সঙ্গে ডেটে যেতে চান। প্রশ্ন শুনেই লাজে মুখ একেবারে রাঙা হয়ে যায় সারার। কিছুতেই নাম বলতে চাইছেন না। অবশেষে লাজুক মুখে জানালেন তিনি দক্ষিণী হিরো Vijay Deverakonda-এর সঙ্গে ডেটিং করতে চান।


এর আগে করণের সঙ্গে কফি কাপে চুমুক দিয়ে জাহ্নবীও জানিয়েছিলেন তাঁর ক্রাশ বিজয়ের কথা। সারা আবার মজা করে জাহ্নবীর কাছে জানতে চেয়েছেন তিনি কী বিজয়কে পছন্দ করেন?


সারা-জাহ্নবীর প্রেম নিয়ে করণের কফি কাউচ যে একেবারে জমে উঠবে সেই ইঙ্গিত তো প্রোমোতেই স্পষ্ট। কার্তিক প্রসঙ্গে কিন্তু একটা কথা সারা অবশ্য স্বীকার করে নিয়েছেন যে, ছেলে হিসাবে কার্তিক বেশ কিউট। কফি উইথ করণের প্রথম পর্বে রণবীর সিং আর আলিয়া ভাটের অনেক গোপন তথ্য ফাঁস হয়েছে। এবার পালা সারা আলি খান আর জাহ্নবী কপুরের।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.