সসের জন্য রেস্তোরাঁয় ধুন্ধুমার! তিন মহিলার কাণ্ড দেখে মাথায় হাত নেটিজেনদের

 


ODD বাংলা ডেস্ক: তিনজন মহিলা রেস্তোরাঁয় এমন চমকে দেওয়া কাণ্ড ঘটান, যা সচরাচর দেখা যায় না। সামান্য সসের জন্য যে কেউ এমন কাণ্ড ঘটাতে পারে, তা নেটিজেনরাও বিশ্বাস করতে পারছেন না। তিনজন মহিলা কয়েক মিনিট ধরে রীতিমতো তাণ্ডব চালিয়েছেন ওই রেস্তোরাঁয়। তাদের খাবার বিলে যুক্ত করা হয় সসের জন্য অতিরিক্ত দাম। এরপরই তুমুল রেগে যান ওই তিন মহিলা। কিন্তু, তাঁরা যে এমন ভয়ংকর কাণ্ড ঘটিয়ে দেবেন, তা কেউ স্বপ্নেও কল্পনা করতে পারেননি। এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে টুইটারে। @libsoftiktok নামের একটি প্রোফাইল থেকে টুইটারে শেয়ার করা হয়েছে ভাইরাল হওয়া সেই ভিডিয়ো। সেখানে দেখা যাচ্ছে যে, তিনজন মহিলা ভাঙচুর চালাচ্ছেন একটি রেস্তোরাঁয়। কখনও ওই তিনজন মহিলা চেয়ার ছুঁড়ে মারছেন, আবার কখনও ওই তিনজন মহিলা শোকেসের উপরে উঠে দাঁড়িয়ে ভাঙা শুরু করেন লাইট। তিনজন মহিলা সেই রেস্তোরাঁর কর্মীদের মারতেও শুরু করেন। বেশ কয়েক মিনিট ধরে তাঁরা সেই রেস্তোরাঁয় তাণ্ডব চালান। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় লাগেনি।


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ঘটনাটি ঘটেছে নিউ ইয়র্কের একটি রেস্তোরাঁয়। জানা গিয়েছে যে সেখানে ওই তিনজন মহিলা খাবার খেয়ে উঠে বিল দেখে ঝামেলা শুরু করেন। তাদের বিলে সসের জন্য অতিরিক্ত টাকা যোগ করা হয়। তা দেখেই অগ্নিমূর্তি ধারণ করেন ওই তিনজন মহিলা। তাঁরা প্রথমেই ভাঙচুর শুরু করেন ওই রেস্তোরাঁয়। এরপর সেই রেস্তোরাঁর কর্মীদের মারধর করা শুরু করেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়োতে তিন মহিলার বিভিন্ন কীর্তি ধরা পড়েছে। কখনও ভাঙচুর আবার কখনও মারধর করতে দেখা যায় তাদের। এর মধ্যেই একজন মহিলা ক্যাশবাক্স খুলে টাকা উড়িয়ে দেন। এক নজরে দেখে নিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো।


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ওই তিন মহিলার কাণ্ড দেখে, নেটিজেনদের মাথায় হাত। সামান্য সসের জন্য ওই তিন মহিলা যে কাজ করেছেন, তা রীতিমতো চমকে দিয়েছে সকলকে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.