ব্যবসায় লোকসান, অনটন? রসুনের টোটকায় দূর হবে অর্থাভাব

 


ODD বাংলা ডেস্ক: খাবার-দাবারে মশলা হিসেবে রসুনের ব্যবহার প্রায়ই হয়ে থাকে। আবার রসুনের স্বাস্থ্য উপকারিতাও অনেক বেশি। তবে এই রসুনই যে আর্থিক সমস্যা থেকে মুক্তি দিতে পারে, তা হয়তো অনেকেরই অজানা।


সেরা ইলেক্ট্রনিক্স প্রোডাক্টে পাবেন 50% ছাড়

জ্যোতিষ শাস্ত্রে রসুনের একাধিক টোটকা সম্পর্কে জানানো রয়েছে। এর সাহায্যে বিভিন্ন ধরনের আর্থিক সমস্যা থেকে মুক্তি পাওয়া যায়। কঠিন পরিশ্রম সত্ত্বেও আর্থিক উন্নতি সম্ভব না-হলে রসুনের সাহায্যে কয়েকটি উপায় করতে পারেন। এর ফলে সমস্যা দূর করার পাশাপাশি আর্থিক অভাব অনটন থেকেও মুক্তি পাবেন।



১. জ্যোতিষ শাস্ত্র মতে, শনিবার এক কোয়া রসুন নিজের পার্সে রেখে দিলে ধন লাভ করা যায়। প্রতি শনিবার একটি রসুনের কোয়া নিজের পার্সে রেখে উপকার পেতে পারেন। এর ফলে জীবনে কখনও অর্থাভাব দেখা দেবে না।


২. সন্তান সবসময় অসুস্থ থাকলে সাত কোয়া রসুন তার শরীর ছুইয়ে নামিয়ে নিন এবং পাঁচটি গোটা শুকনো লঙ্কার সঙ্গে তা পুড়িয়ে দিতে হবে। এর ফলে সন্তানের রোগ দূর হবে।


৩. কেউ একা শুতে ভয় পেলে বা ভয়ানক স্বপ্ন দেখে জেগে উঠলে নিজের বালিশের তলায় তিন কোয়া রসুন রেখে ঘুমান। সকালে ঘুম থেকে ওঠার পর সেই রসুনের কোয়াটি বাইরে ফেলে দিন।


৪. পরিবারের সদস্যরা বা কোনও বাচ্চারা যদি বার বার নজর দোষ দ্বারা প্রভাবিত হয়, তা হলে পাঁচটি রসুনের কোয়া নিয়ে তা সেই ব্যক্তির ওপর থেকে সাত বার ঘুরিয়ে চৌমাথায় ফেলে দিন। ফেলে আসার সময় পিছন ফিরে তাকাবেন না। এর ফলে নজরদোষ দূর হবে।


৫. পরিবারে সুখ-শান্তির স্থায়ী বাসের জন্য প্রতি মঙ্গলবার ও শনিবার একটি লাঠিতে সাতটি রসুনের কোয়া লাগিয়ে বাড়ির আঙিনা ও ছাদে রেখে দিতে হবে। এর ফলে পরিবারের ওপর থেকে সমস্ত নেতিবাচক শক্তির প্রভাব দূর হবে এবং সুখ-শান্তির বাস হবে।


৬. বাস্তু মতে যে জাতকদের কাছে টাকাপয়সা বেশি দিন টিকে থাকে না, তাঁরা একটি কাপড়ে রসুন বেঁধে, নিজের পার্স বা লকারে রেখে দিন। এর প্রভাবে অর্থাভাব দূর হবে।


৭. অর্থাভাব ও দারিদ্র পিছু না-ছাড়লে লাল কাপড়ের মধ্যে একটি রসুনের কোয়া বেঁধে মাটিতে পুঁতে দিন। এর প্রভাবে অসাধারণ ধনবৃদ্ধি হবে। আর্থিক অনটনও দূর হবে।


৮. ব্যবসায় লোকসান হতে থাকলে একটি কাপড়ে ৫-৭ কোয়া রসুন বেঁধে নিন। এই কাপড়টিকে দোকান, অফিস বা ফ্যাক্ট্রির প্রবেশদ্বারে টাঙিয়ে দিতে হবে। এই টোটকা করলে ব্যবসায় লাভের পথ প্রশস্ত হবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.