ভবিষ্যত আন্দাজ করতে পারেন, নেতিবাচক কিছু ঘটার আগে এরা আভাস পান

 


ODD বাংলা ডেস্ক: শাস্ত্র মতে, এই তিন রাশির ছেলে মেয়েরা সকলের থেকে আলাদা। এদের মধ্যে এক ধরনের শক্তি থাকে। এই তিন রাশির ছেলে মেয়েরা ভবিষ্যত আন্দাজ করতে পারেন। নেতিবাচক কিছু ঘটার আগে এরা আভাস পান। এদের মধ্যে আলাদা ধরনের শক্তি থাকে। এদের কথা উপেক্ষা করবেন না কিংবা ভুল ভেবে উড়িয়ে দেবেন না। এরা ভবিষ্যতের আন্দাজ করতে পারেন। 


বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। জ্যোতিষ মতে, মেষ থেকে মীন রাশি- এই সকল রাশিরই অধিকর্তা গ্রহ আলাদা আলাদা। সে কারণে সকলের আবেগ, মানসিকতা ও ব্যবহারে এমন তফাত। এই পার্থক্যের কারণে আমরা কেউ দয়াবান, কেউ পরোপকারী, কেউ স্বার্থপর। তেমনই কেউ নম্র স্বভাবের মানুষ হন তো কেউ উদ্ধত। আবার কারও আচরণ বোকা বোকা তো কেউ ধূর্ত স্বভাবের হয়ে থাকেন। আজ রইল তিন রাশির কথা। শাস্ত্র মতে, এই তিন রাশির ছেলে মেয়েরা সকলের থেকে আলাদা। এদের মধ্যে এক ধরনের শক্তি থাকে। এই তিন রাশির ছেলে মেয়েরা ভবিষ্যত আন্দাজ করতে পারেন। নেতিবাচক কিছু ঘটার আগে এরা আভাস পান। এদের মধ্যে আলাদা ধরনের শক্তি থাকে। এদের কথা উপেক্ষা করবেন না কিংবা ভুল ভেবে উড়িয়ে দেবেন না। এরা ভবিষ্যতের আন্দাজ করতে পারেন। 


কর্কট রাশি

রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। কোনও নেতিবাচক ঘটনা ঘটার আগে এরা আন্দাজ করতে পারেন। এরা অন্যের আবেদ আগে থেকে বুঝে যান। এরা আবেগ প্রবণ, সহানুভূতিশীল স্বভাবের মানুষ হন। 


বৃশ্চিক রাশি

রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। এদের থেকে সত্য গোপন করা খুব কঠিন। এই রাশির ছেলে মেয়েরা কোনও কিছু ঘটার আগেই আন্দজ করতে পারেন। এদের কেউ কিছু না বললেও এরা বুঝে যান। এদের ভবিষ্যদ্বাণীর ওপর ভরসা করতে পারেন। 


মীন রাশি

রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির ছেলে মেয়েরা জীবনে একাধিকবার উত্থান- পতন দেখেন। এরা শাসক গ্রহের অংশ। এই রাশি ছেলে মেয়েরা চারপাশের পরিবেশ সম্পর্কে সহজে বুঝতে পারেন। এদের কেউ কিছ না বললেও এরা বুঝে যান। বিশেষ করে কোনও খারাপ ঘটনা আগে থেকে আঁচ করতে পারেন। এই রাশির ছেলে আগে থেকে সব বুঝে যান। এদের মধ্যে এক অদ্ভুত শক্তি আছে। এরা চারপাশের বিপদ সম্পর্কে সব সময় অবগত থাকেন। এদের কথা একেবারেই উপেক্ষা করবেন না। ভবিষ্যত আন্দাজ করতে পারেন, নেতিবাচক কিছু ঘটার আগে থেকে এরা আভাস পান। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.