আর্থিক সংকটের জন্য় দায়ী ঘরের এই ৬ জিনিস! সরান এখনই

 


ODD বাংলা ডেস্ক: কী ভাবে নিজেদের ঘরে শুভ শক্তি প্রবাহ করতে পারি আমরা। ঘরে পজিটিভ এনার্জি থাকলে সব কাজেই সাফল্য আমাদের হাতের মুঠোয় থাকবে আর নেগেটিভ এনার্জির কারণে ব্যর্থতার নাগপাশে আটকা পড়ে যেতে হয়। অনেক সময় ভালো টাকা রোজগার করেও আমরা আর্থিক স্বচ্ছলতা পাই না। বাড়িতে সব সময় টেনশনের একটা আবহ থাকে। এর কারণ নেগেটিভ এনার্জি।


বাস্তুশাস্ত্র জানাচ্ছে যে চেষ্টা করেও জীবনে স্বচ্ছলতার মুখ দেখতে না পাওয়া, অথবা অশান্তির পিছু না ছাড়ার কারণ হয়তো আপনার ঘরেই লুকিয়ে আছে। বাস্তু বিশেষজ্ঞরা কয়েকটি জিনিসের কথা উল্লেখ করেছেন, যেগুলি ঘরে থাকলে আমাদের জীবন থেকে অশান্তি ও সংকট কোনও দিনও যাবে না। এখনই এই জিনিসগুলিকে ঘর থেকে সরিয়ে ফেলার পরামর্শ দিচ্ছেন বাস্তু বিশেষজ্ঞরা। জেনে নিন কোন পাঁচ জিনিসের কথা বলা হয়েছে।


মহাভারতের ছবি


জ্যোতিষচার্য জানাচ্ছেন যে ঘরের কোনও জায়গায় ভুল করেও মহাভারতের কোনও ছবি রাখবেন না। বাড়িতে মহাভারতের ছবি থাকলে পরিবারে অশান্তি, ঝগড়া ও তর্কের পরিবেশ তৈরি হবে। বিশেষ করে শোওয়ার ঘর বা বসার ঘরে ভুলেও মহাভারতের কোনও ছবি রাখা উচিত নয়।


তাজমহল


মনে রাখবেন তাজমহল প্রেমের উদাহরণ হতে পারে, বিশ্বের সপ্তম আশ্চর্যের অন্যতম হতে পারে, কিন্তু তাজমহলের ছবি কখনোই বাড়িতে রাখা উচিত নয়। কারণ তাজমহল আসলে একটি স্মৃতিসৌধ, যা মোঘল সম্রাট শাহজাহান তাঁর বেগম মুমতাজের স্মৃতির উদ্দেশ্যে বানিয়েছিলেন। কোনও স্মৃতিসৌধের পেন্টিং বা ড্রয়িং কখনোই বাড়িতে রাখা উচিত নয়। এটি অশুভ প্রভাব বিস্তার করে।




ঘরের এই ৩ জায়গায় চাবির গোছা রাখলেই বিপদ, রুষ্ট হয়ে বিদায় নেবেন লক্ষ্মী


পেঁচানো তার


খেয়াল রাখুন, আপনার বাড়িতে যেন কোথাও কোনও পেঁচানো বা জড়ানো তার না থাকে। আপনার ল্যাপটপ বা মোবাইলের চার্জারের তার জড়িয়ে পেঁচিয়ে রাখবেন না। না হলে আপনার ঘরের পজিটিভ এনার্জি ওই তারের মতোই জড়িয়ে যাবে। আর আপনার আর্থিক টানাটানি কোনও দিনও কাটবে না।



শুকনো ফুল


টাটকা ফুল ঘরে রাখা সুখ ও সৌভাগ্যের প্রতীক। পুরনো বাসি ফুল ঘরে রেখে দেওয়া ততটাই দুর্ভাগ্যের প্রতীক। তাই ঘরে কখনোও শুকিয়ে যাওয়া বাসি ফুল রেখে দেবেন না। আপনার ঘরে কোনও ইনডোর প্ল্যান্ট থাকলে তার যত্ন নিন, গাছটাকে শুকিয়ে যেতে দেবেন না। ঘরে শুকিয়ে যাওয়া ফুল বা শুকিয়ে যাওয়া গাছ নেগেটিভ এনার্জি ছড়ায়।


কল থেকে জল পড়া


অনেক সময় কল থেকে টপ টপ করে জল পড়তেই পারে। বাস্তু মতে এটা কিন্তু আপনার সর্বনাশ করার জন্য যথেষ্ট। তাই কোথাও কলে বা জলের পাইপে লিক হলে তখনই কলের মিস্ত্রি ডেকে সারিয়ে নিন। এটা অত্যন্ত অশুভ সংকেত।


জমে থাকা জল


আপনার বাড়িতে কি বাড়ির সামনে কোথাও সব সময় জল জমে থাকে? তবে তা ঠিক করার ব্যবস্থা করুন এখনই। রান্নাঘরে, বাথরুমে বা বাড়ির উঠোনে জল জমে থাকলে তার থেকে নেগেটিভ এনার্জি প্রবাহিত হয়। এর ফলে আপনার পরিবারের আর্থিক সমৃদ্ধি ব্যাহত হবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.